• আজ ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বড় ব্যবধানে এগিয়ে নৌকার আতিকুল

৭:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৮, ২০১৯ ফিচার
0y666666

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. আতিকুল ইসলাম ২১৯ ভোটকেন্দ্রের ফলে বিপুল ভোটে এগিয়ে রয়েছেন। অন্যদিকে উল্লেখ্যযোগ্য সংখ্যক ভোটে পিছিয়ে রয়েছেন বিরোধী দল জাতীয় পার্টির শাফিন আহমেদ।

দেশের প্রধান অন্যতম দল বিএনপি অংশ না নেয়ায় এ নির্বাচনে ভোট দিতে তেমন আগ্রহ দেখায়নি নগরবাসী। যদিও ভোট শেষে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির সম্প্রসারিত অংশের ওয়ার্ডগুলোতে কাউন্সিলর পদে নির্বাচনে প্রায় ৫০ শতাংশ ভোট পড়তে পারে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই নির্বাচনের সর্বশেষ ২১৯টি কেন্দ্রের ফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেম।

ঘোষিত ফল অনুযায়ী, ২১৯টি কেন্দ্রে নৌকার প্রার্থী আতিকুল ইসলাম পেয়েছেন ১ লাখ ৩৯ হাজার ১৭৫ ভোট। লাঙ্গল প্রতীকে তার নিকটতম প্রার্থী ব্যান্ড শিল্পী শাফিন আহমেদ পেয়েছেন ৫ হাজার ২৭৮ ভোট। এই নির্বাচনে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১ হাজার ২৯৫।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কেন্দ্রে স্থাপিত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ফল ঘোষণার সময় রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেম জানান, এই ১১৪টি কেন্দ্রে ভোট পড়ার হার ৩০ দশমিক ৮৯ শতাংশ।

Loading...