বগুড়ার শেরপুর অগ্রণী ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

৫:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ৫, ২০১৯ মফস্বল সংবাদ
motbinimoy

সাখাওয়াত হোসেন জুম্মা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে আজ মঙ্গলবার (৫ই মার্চ) বিকেল ৩ টায় অগ্রণী ব্যাংক শেরপুর শাখা কার্যালয়ে খেলাপী ও সম্ভাবনাময় ঋনগ্রহীতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ খাদেমুল ইসলাম (এসপিও) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন – অগ্রণী ব্যাংক লিমিটেড এর বগুড়া আঞ্চলিক কার্যালয়ের উপ মহা ব্যবস্থাপক মোঃ মাহফুজুর রহমান মিয়া।

আরও বক্তব্য রাখেন – বগুড়া অগ্রণী ব্যাংক শাখার এজিএম মোঃ বজলুর রশিদ শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার প্রমুখ। শেরপুর অগ্রণী ব্যাংক শাখার প্রিন্সিপাল অফিসার মোঃ আব্দুল গফুর সাহেবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র শাখার সিনিয়র অফিসার মিসেস সেলিনা আক্তার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – অগ্রণী একটি সরকারী প্রতিষ্ঠান এর আয় সরকারী কোষাগারে জমা হয়ে দেশের উন্নয়নে অগ্রণী ব্যাংক ভুমিকা রাখছে তাই আপনারা বেসরকারী ব্যাংক ছেড়ে অগ্রণী ব্যাংকের সহজ ঋন সুবিধা গ্রহণ করে নিজে সাবলম্বী হউন এবং দেশের উন্নয়নে অবদান রাখুন। পরিশেষে উপস্থিত প্রায় ১০০ শত গ্রাহকের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

Loading...