লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১

২:২৯ অপরাহ্ণ | শনিবার, মার্চ ৯, ২০১৯ চট্টগ্রাম
lokhipur

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আবুল বাশার (৬৫) নামে এক ব্যক্তি নিহত হওয়ার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় নিহত ব্যক্তির ছেলে আব্দুল মুকিত সোহেল (৪২) গুরুত্বর আহত হয়েছেন।

আজ শনিবার (০৯ মার্চ) সকালে উপজেলার রামদয়াল উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ ও আহতকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আবুল বাশার চর আলগী ইউনিয়নের নুরুল হক হাফেজের ছেলে।

প্রত্যক্ষদর্শী, নিহতের স্বজন ও পুলিশ জানায় – স্থানীয় রামদয়াল বাজারের উত্তর পাশে একটি বিরোধীয় সম্পত্তি দখলে (নির্মাণ কাজের প্রস্তুতি) দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আসে স্থানীয় প্রভাবশালী রাসেল ১১-১২ জন লোকজন।

এ সময় ওই জমির মালিক দাবী করে তাদের বাধা দিলে আবুল বাশার ও তার ছেলেকে কিল ঘুষি ও পিটিয়ে গুরুত্বর আহত করে তারা। পরে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আবুল বাশারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর আহতকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিচুল হক জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ওই সময়ে ভয়ে আবুল বাশার নামের একজন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত প্রতিবেদনের মাধ্যমে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।