টাকা চুরির অপবাদে ৬ বছরের শিশুকে শিকলে বেঁধে নির্যাতন!

১০:০১ অপরাহ্ণ | শনিবার, মার্চ ৯, ২০১৯ চট্টগ্রাম

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে টাকা চুরির অপবাদ দিয়ে ৬ বছরের এক শিশুকে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ করেছে শিশুটির বাবা। শুক্রবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকার সুমনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুটির নাম শাহ পরান। তার বাবা শাহজাহান। তার বাড়ি কমলনগর উপজেলার চর কাদিরা এলাকায়। তারা পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকার লিলি বেগমের বাড়িতে ভাড়া থাকেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুটিকে উদ্ধার করেন। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

আজ শনিবার সন্ধ্যায় শিশুটির বাবা শাহজাহান জানায়, শুক্রবার বিকেলে জানতে পারে ৫ হাজার টাকা চুরির অপবাদ দিয়ে তার ৬ বছরের শিশু সন্তান শাহ পরানকে একই এলাকার সুমন তাদের বাড়িতে শিকলে বেঁধে রাখে। পরে শিশুকে উদ্ধার করতে গেলে সুমন ও তার লোকজন তাকে মারধর করে তাড়িয়ে দেয়।

এসময় শিশুটির মা এগিয়ে এলে তাকেও মারধর করে তারা। তিনি আরো জানান, তার ছেলেকে চুরির অপবাদ দিয়ে কয়েক ঘণ্টা বেঁধে রেখে তাঁকে মারধর ও ভয়ভীতি দেখানো হয়েছে।

তবে অভিযুক্ত সুমনের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

লক্ষ্মীপর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয় অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।