• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

গফরগাঁওয়ে বুকে পিস্তল ঠেকিয়ে মসজিদের জমি দখলের চেষ্টা!

৩:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মার্চ ১২, ২০১৯ ময়মনসিংহ
mymensingh

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা পুর্বপাড়া জামে মসজিদের সভাপতি ও মোসল্লিদের বোকে পিস্তল ঠেকিয়ে জোরপূর্বক মসজিদের জমি দখলের চেষ্টা করেছে মাসুদ ডাকাতের নেতৃত্বে একদল সন্ত্রাসী।

সোমবার রাতে মসজিদ কমিটির সভাপতি আলহাজ আলাউদ্দিন বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে আজ্ঞাত নামা আরও ১২/১৪জনকে আসামী করে  গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা যায় আন্ত জেলার ডাকাত সর্দার মাজাহারুল ইসলাম মাসুদের নেতৃত্বে আব্দুল লতিফ হলিউড মাসুদসহ একদল সন্ত্রাসী উপজেলার রৌহা পুর্বপাড়া জামে মসজিদের সম্পতি দখল করছে। খবর পেয়ে মামলার বাদী মসজিদ কমিটির সভাপতি আলাউদ্দিনসহ মসজিদের মুসল্লীরা জমি দখলে বাধা প্রদান করে।

এসময় মাসুদ ডাকাত আব্দুল লতিফ, হলিউড মাসুদ তাদের দলবল নিয়ে মসজিদ কমিটির সভাপতির বুকে পিস্তল ধরে বলে এখান থেকে চলে যা নয়তো জীবনে মেরে ফেলবো। খবর পেয়ে এলাকাবাসী ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পিছু হাটে। এ ঘটনায় এলাকাবাসী ও মসজিদের মুসল্লীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে ।

মামলার বাদী আলাউদ্দিন জানান, আমাকে বার বার মেরে ফেলার হুমকি দেয়া হচ্ছে । তিনি আরও জানান এ ঘটনার সাথে এমনও ভুমি দস্যু আছে যাদেও নাম নিতে ভয় হয়। তিনি আরও জানান রাস্তায় ছিনতাই ও ডাকাতির অভিযোগে মাসুদ ডাকাতকে এলাকাবাসী ও পুলিশ দীর্ঘদিন ধরে খুঁজছে। মাসুদ ডাকাত দীর্ঘদিন পলাতক ছিল সম্পত্তি এলাকায় এসে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ জানান অভিযোগ পেয়েছি মসজিদের জমি  দখলেরসাথে যেই জড়িত থাক ব্যবস্থা নেয়া হবে।

Loading...