সংবাদ শিরোনাম
আরব আমিরাতে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশি নাগরিক শনাক্ত | বিশ্বে ২২ কোটি ৮০ লাখ মানুষের প্রথম ভাষা বাংলা | বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে প্রধানমন্ত্রীর সেলফি | ‘খালেদা জিয়া উর্দুতে পাস করলেও বাংলায় ফেল’- তথ্যমন্ত্রী | একুশে ফেব্রুয়ারিতে বাংলা ফন্ট উদ্বোধন করল জাতিসংঘ | শহীদ দিবসের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি! | বাবাকে নিয়ে ইশরাকের আবেগঘন স্ট্যাটাস | অবশেষে বিটিআরসিকে এক হাজার কোটি টাকা দিতে রাজি হল গ্রামীণফোন | ‘ধনীদের উচিত গরীবদের বিয়ে করা’- ইন্দোনেশিয়ার সংস্কৃতিমন্ত্রী | ব্যস্ততার কারণে মাতৃভাষা দিবসে শিক্ষার্থীদের পরীক্ষা নিলেন বশেমুরকৃবির তিন শিক্ষক |
  • আজ ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সালমানের সিনেমার নায়িকা হয়েও হারিয়ে গেছেন যারা!

১১:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: সুপারস্টার সালমান খানের হাত ধরে অনেক তরুণ অভিনেতাই বলিউডে প্রবেশ করেছেন। নবাগতদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য বেশ নাম আছে বলিউড ভাইজানের। সালমানের হাত ধরে অভিষেক হওয়ার পর অনেকে যেমন নিজের জায়গা পাকা করে নিয়েছেন, তেমনি হারিয়ে গেছেন অনেকে।

আথিয়া শেঠি থেকে সুরজ পাঞ্চোলি , এক ঝলক দেখি সেইসব উঠতি সেনসেশনকে, যাদের মহাধুমধামে অভিষেক করিয়েছিলেন সালমান খান, কিন্তু পরে আর তেমন দেখা যায়নি।

সুরজ পাঞ্চোলি

আদিত্য পাঞ্চোলি ও জারিনা ওয়াহাবের ছেলে সুরজ পাঞ্চোলি। সম্ভবত সবচেয়ে ধুমধামে ‘হিরো’ সিনেমায় অভিষেক হয় তাঁর। ছবিটি প্রযোজনা করেছিলেন সালমান খান ও সুভাষ ঘাই। সম্পূর্ণ বিনোদনধর্মী গল্প, সুন্দর লোকেশনে শুটিং ও নাচে উম্মাতাল গান থাকা সত্ত্বেও ইন্ডাস্ট্রিতে এই তরুণ অভিনেতাকে পাকা জায়গা দিতে পারেনি ছবিটি। ওই ছবিটি মুক্তির চার বছর পেরিয়ে গেলেও সুরজ পাঞ্চোলিকে আর কোনো সিনেমায় দেখা যায়নি।

সানা খান

সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী ছিলেন সানা খান। তিনি সালমানের অন্যতম প্রিয় প্রতিযোগী ছিলেন। সালমানের ‘জয় হো’ সিনেমায় অভিনয় করছেন, এমন খবরে বিনোদন দুনিয়া কেঁপে উঠেছিল। আলোচনার কেন্দ্রে উঠেছিলেন সানা। কিন্তু ছবিতে তাঁর সংক্ষিপ্ত ও দ্যুতিহীন ভূমিকা ভক্তদের মন জয় করতে পারেনি। অবশ্য পরে কয়েকটি ছবিতে ছোট ভূমিকায় অভিনয় করেছেন সানা, তবে দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেননি।

আথিয়া শেঠি

বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। সালমান খানের প্রযোজনায় ‘হিরো’ সিনেমায় অভিষেক হয় তাঁর। বেশ আশা জাগিয়েছিলেন এই তরুণী। কিন্তু শেষ পর্যন্ত দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেননি। যদিও তাঁকে ‘মুবারকন’ সিনেমায় দেখা গেছে, কিন্তু পতিত ক্যারিয়ার থেকে উঠতে সহায়তা করবে, এমন কিছুই করতে পারেননি আথিয়া।

স্নেহা উল্লাল

ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ব্রেকআপের পর পুনরায় বন্ধনে জড়ান সালমান খান। জীবনে দেখা মেলে স্নেহা উল্লালের মতো সুন্দরীর। দেখতেও ঐশ্বরিয়ার মতো ছিলেন স্নেহা। তা নিয়ে বহু খবর পত্রপত্রিকায় ছাপা হয়েছিল। যদিও এসব উড়ো খবর। এরপর সালমানের ‘লাকি : নো টাইম ফর লাভ’ ছবিতে অভিষেক হয় স্নেহার। কিন্তু তাঁর পারফরম্যান্স দর্শকের মন জয় করতে পারেনি। এরপর স্নেহাকে ভাই সোহেল খানের বিপরীতে ‘আরিয়ান’ ছবিতে আরেকটি সুযোগ দেন সালমান। কিন্তু সেই ছবিও তাঁর ক্যারিয়ারে কিছুই যোগ করতে পারেনি।

জারিন খান

সালমান খান ও ক্যাটরিনা কাইফ যখন আলাদা হয়ে যান, ফের নতুন করে জীবন শুরু করেন সালমান। দেখা পান ক্যাটরিনার মতো দেখতে জারিন খানকে। নিজের ‘বীর’ ছবিতে মহাধুমধামে জারিনকে অভিষেক করেন সালমান। দেখতে প্রায় ক্যাটরিনার মতো হলেও সিনেমায় কোনো বিস্ময় সৃষ্টি করতে পারেননি জারিন। এরপর হাতেগোনা কয়েকটি ছবিতে দেখা গেছে জারিনকে। ইদানীং আর দেখাও মেলে না।

Loading...