• আজ ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নতুন চমক নিয়ে আসছেন নোবেল!

১১:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- কলকাতার টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো সারেগামাপা-র হাত ধরে রাতারাতি শিরোনামে উঠে আসেন বাংলাদেশী গায়ক নোবেল। শো-য়ে তাঁর গানের জাদুতে মাতোয়ারা হয়েছেন বহু দর্শক।

সারেগামাপা-র মঞ্চ মাত করার পর এবার বাংলা ফিল্মের জগতে পা রাখছেন নোবেল। তবে না! অভিনয় নয়, গায়ক হিসাবেই পাওয়া যাবে এই গায়ককে। এবার নিজের মৌলিক গান দিয়ে দর্শক শ্রোতাদের মন কাড়তে আসছেন এই শিল্পী। ইতোমধ্যে কলকাতার একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন নোবেল।

সম্প্রতি গানটির রেকর্ডিং শেষ হয়েছে। ‘তোমার মনের ভেতর’ শিরোনামের গানটির কথা লিখেছেন ও সুর করেছেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়। গানটি ব্যবহৃত হবে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি পরিচালিত ‘ভিঞ্চি দ্য’ চলচ্চিত্রে। নোবেল ফেসবুকে নিজেই জানিয়েছেন সেই খবর। নোবেল বলেন, অতঃপর শেষ হলো গানটির রেকর্ডিং।

আমার জীবনের প্রথম প্লেব্যাক, গানের শিরোনাম ‘তোমার মনের ভেতর’। গানটির কথা ও সুর করেছেন অনুপম রায়। টালিউডের সবচেয়ে বড় প্রোডাকশন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে, সৃজিত মুখার্জির পরিচালনায় এ বছরের সবচেয়ে থ্রিলিং ‘ভিঞ্চি দ্য’ সিনেমার একটি অন্যতম গান হতে যাচ্ছে এটি।

উল্লেখ্য়, সারেগামাপা-এর সেট-এ নোবেলের সঙ্গে দেখা হয় অনুপম রায়ের। এরপরবর্তী পর্যায়ে নোবেলের সঙ্গে কথাও হয় অনুপমের। পাশাপাশি ইউটিউবে নোবেলের গান শুনেও অনুপমের ভালো লাগে। এরপরই ‘তোমার মনের ভেতর’ গানটির জন্য নোবেলকে বেছে নেন অনুপম। মূলত রক ভার্সানের গানেই নোবলের কণ্ঠ প্রথমবার তুলে ধরবে টলিউড।

Loading...