গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে স্বাস্থ্য সহকারী, এরপর…

৬:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, লক্ষ্মীপুর :: অনৈতিক কাজের উদ্দেশ্যে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে ধরা পড়েছেন মঞ্জুরুল ইসলাম রাসেল (৩৫) নামে এক স্বাস্থ্য সহকারী। লক্ষ্মীপুর সদরে উপজেলার জাফরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার  রাত ১টার দিকে তাকে হাতেনাতে ধরে আটকে রাখে এলাকাবাসী। গণধোলাই দিয়ে সকালে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আটক মঞ্জুরুল ইসলাম রাসেল সদর উপজেলার জাফরপুর গ্রামের আবদুর রহিমের ছেলে। তিনি চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের স্বাস্থ্য সহকারী হিসেবে চাকরি করছেন। পাশাপাশি নিজেকে চিকিৎসক দাবি করে স্থানীয় বসুরহাট বাজারে একটি প্রাইভেট চেম্বার খুলেন তিনি। গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে রোগী দেখেন মঞ্জুরুল ইসলাম।

স্থানীয় আবদুর রহমান, মো. শাহজাহান ও আনোয়ার হোসেন জানান, রোগী দেখার নাম করে মাঝেমধ্যে প্রবাসীর স্ত্রীর ঘরে যাওয়া-আসা করতেন রাসেল ডাক্তার। এরই মধ্যে প্রবাসীর স্ত্রীকে পরকীয়া প্রেমের ফাঁদে ফেলেন তিনি। বুধবার (১৩ মার্চ) গভীর রাতে সুযোগ পেয়ে অনৈতিক কাজের চেষ্টা করতে গিয়ে ধরা পড়েন রাসেল ডাক্তার। তবে প্রবাসীর স্ত্রী ডাক্তার রাসেলকে ধরতে সহযোগিতা করেছেন বলেও জানান তারা।

চরশাহী ইউনিয়ন পরিষদের সদস্য আলাউদ্দিন বলেন, গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে রাসেল ডাক্তারকে আটক করে স্থানীয়রা। পরে আমাকে খবর দিলে বিষয়টি পুলিশকে জানাই। এরপর সকালে পুলিশের হাতে তাকে সোপর্দ করা হয়। এর আগে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়েছে বলে শুনেছি।

বিষয়টি নিশ্চিত করে দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজ উদ্দিন বলেন, গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢোকায় মঞ্জুরুল ইসলাম রাসেল নামে একজনকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।