সংবাদ শিরোনাম
  • আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ৩ বন্ধুর

৯:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯ অকালমৃত্যু প্রতিদিন
Cottrogram

সময়ের কন্ঠস্বর ডেস্ক:গাছের সঙ্গে মোটরসাইকেল ধাক্কায় চট্টগ্রামের মিরসরাইয়ে তিন যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুর একটার দিকে উপজেলার বিষুমিয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার আরিফ হোসেন (২০), ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের ইসমাইল হোসেন (২২) ও ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মেহেদী হাসান (২৮)। নিহত যুবকরা সবাই নিকটাত্মীয় ও কাছের বন্ধু।

পুলিশ জানায়, দুপুরে মিরসরাইয়ের মুহুরীপজেক্ট এলাকা থেকে জোরারগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন তিন যুবক। পথে মুহুরীপজেক্ট-জোরারগঞ্জ সড়কের বিষুমিয়ারহাট এলাকায় রাস্তার পাশের একটি গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের আরোহী তিন যুবক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রঞ্জন কুমার সিংহ জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহীর দুজন মারা যান। গুরুতর আহত অবস্থায় মেহেদী হাসান নামের আরেক যুবককে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেকে) হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. নুরুল আলম ভূঁইয়া বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত হওয়ার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।