মাঝরাতে আলিয়ার ফ্লাটে কেন গিয়েছিল রণবীর?

বিনোদন ডেস্ক :: গোটা বলিউডে হই হই কাণ্ড! আর শোরগোলটা ফেলেছেন রণবীর কাপুর। মাঝরাতে আলিয়া বাড়িতে পৌঁছে আলিয়া-রণবীর প্রেম গুঞ্জনে যেন বারুদ ঢাললেন তিনি! ব্যস, পাপারাৎজিদের চোখে গোটা ঘটনাটা আসতেই বলিউডে শোরগোল শুরু। তো মাঝরাতে আলিয়ার বাড়িতে গিয়ে কী করছিলেন রণবীর?

জানা গেছে, শুক্রবার ২৬-এ পা দিলেন আলিয়া ভাট৷ জন্মদিনে লেডিলাভকে শুভেচ্ছা জানাতেই আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর৷ পরনে রণবীরের ডেনিম শার্ট ও প্যান্ট ! একেবারে কুললুক! তবে বাড়িতে মোটেই একা ছিলেন না আলিয়া। সঙ্গে ছিলেন বাবা মহেশ ভাটও৷ তিনিও রণবীর ও আলিয়ার সঙ্গে চুটিয়ে আড্ডা দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার জন্মদিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, আলিয়ার চারপাশে পাঁচ-ছয়টা কেক আছে। আর এই বলিউড সুন্দরী দুটো হাত দিয়েই কেক কাটছেন। আর আলিয়ার জন্য সবাই বার্থডে গান গাইছেন। এই রাতে আলিয়া কালো রঙের ওয়ান পিসে আরও মোহময়ী হয়ে

শোনা যাচ্ছে, ঋষি কাপুর নিউইয়র্ক থেকে দেশে ফিরলেই ছেলে রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে দেবেন। এখন ঋষি চিকিৎসার জন্য নিউইয়র্কে আছেন। এদিকে আলিয়া-রণবীর এখন ব্যস্ত তাঁদের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারণায়। কিছুদিন আগে তাঁরা কুম্ভে গিয়ে এই ছবির লোগো উন্মোচন করেন। আলিয়া ও রণবীর ছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views