পুলিশ সদস্য মাদক অপরাধে জড়ালে শাস্তির হুশিয়ারি পুলিশের কমিশনারের

সময়ের কণ্ঠস্বর, গাজীপুর :: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বলেছেন, মাদক একটি সামাজিক ব্যাধি। মাদকের ছোবলে সমাজের অনেক মানুষ বিপথগামী হয়ে যাচ্ছে। তাই মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। মাদক সংক্রান্ত বিষয়ে কাউকে কোনো ছাড় দেয়া হবে না। এমনকি মাদকের সঙ্গে যদি কোনো পুলিশ সদস্যও সম্পৃক্ত থাকে তাহলে তাকেও ছাড় দেয়া হবে না।

শুক্রবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর লক্ষ্মীপুরা এলাকায় শান্তি-শৃঙ্খলা ও জননিরাপত্তা রক্ষার্থে মাদক, ছিনতাই ও চাঁদাবাজি নির্মূলের লক্ষ্যে লক্ষ্মীপুরা কমিউনিটি পুলিশ ইউনিট আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ কমিশনার আরও বলেন, সমাজের শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। এলাকায় চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী এবং অপরাধীদের নির্মূলে পুলিশকে সহায়তা করার জন্য এলাকাবাসীর প্রতি তিনি আহ্বান জানান।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাবেদ আলী জবের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আজাদ মিয়া, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) মো. শরিফুর রহমান, স্থানীয় ব্যবসায়ী সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা, মুক্তিযোদ্ধা মো. হোসেন মিয়া, ডা. মো. সিদ্দিকুর রহমান ভূঁইয়া, মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল, আলমগীর হোসেন, মোশারফ হোসেন, জয়দেবপুর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর, ইন্সপেক্টর (অপারেশন) মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views