‘কাদের সুস্থ হয়ে ফিরলে তাকে নিয়ে সেতু দেখতে যাব’

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ভিডিও কনফারেন্সের মাধ্যমে শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত দ্বিতীয় কাঁচপুর সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি বলেন, ‘ওবায়দুল কাদের সুস্থ হয়ে ফিরলে তাকে নিয়ে ব্রিজটি দেখতে যাবো। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।’

শনিবার সকাল ১০টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চারলেন বিশিষ্ট এই সেতুটি উদ্বোধন করেন। এছাড়া ভুলতায় একটি চারলেন ফ্লাইওভার এবং ঢাকা–সিলেট মহাসড়কে লতিফপুরে একটি রেলওয়ে ওভারপাসও উদ্বোধন করেন।

উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংশ্লিষ্টদের সঙ্গে কথাও বলেন।

কাচপুর দ্বিতীয় সেতুর বিষয়ে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী কথা বলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত নেতাকর্মী ও উপকারভোগীদের সঙ্গে। এ সময় সেখানে স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান, শামীম ওসমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা প্রশাসক রাব্বী মিয়া।

এরপর ভুলতা ফ্লাইভার নিয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভিডিও কনফারেন্সে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘রূপগঞ্জ এখন আর ঢাকা থেকে বেশি দূরে নয়। ফ্লাইওভার উদ্বোধনের পর রূপগঞ্জ এখন আরও কাছে চলে এসেছে। এছাড়া রূপগঞ্জে এবার একজন মন্ত্রীও দিয়েছি, এলাকায় মন্ত্রী হলে উন্নয়ন একটু বেশিই হয়।’

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকজন উপকারভোগীর সঙ্গেও কথা বলেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views