সংবাদ শিরোনাম
  • আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ইটভাটার মাটি চাপায় জীবন গেল এক শ্র‌মিকের

৪:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯ খুলনা
mirtu

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া: কুষ্টিয়া কুমারখালীতে ইটভাটায় কাজ করতে গিয়ে মাটির স্তুপ ধ‌সে চাপা পড়ে সজল (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় রাশিদুল (২৭) ও খলিল (৩৫) নামের আ‌রও দুই শ্র‌মিক গুরুতর আহত হ‌য়ে‌ হাসপাতালে।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৯টায় উপজেলার চাপড়া ইউনিয়নে ভাড়রা বাজার সংলগ্ন গড়াই ব্রিকস নামে ইটভাটায় এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সকা‌লে গড়াই ইটভাটায় সজলসহ আরো ১০ জন শ্রমিক ট্র‌লি‌তে করে মাটি কেটে এক স্তুপ থেকে অন্য স্তুপে স্থানান্তরের কাজ করছিল। অসাবধনতাবশত মাটির স্তুপের উপরের অংশ না কেটে নিচের অংশ কেটে দ্রুত গাড়ি ভরাট করতে গিয়ে মাটির স্তুপ ধ‌সে চাপা পরে শ্রমিকরা। ভাটার অন্যান্য শ্রমিকরা মা‌টির নি‌চে চাপাপড়া শ্র‌মিক‌দের উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় তিনজন‌কে কুষ্টিয়া জেনা‌রেল হাসপাতালে ভর্তি কর‌লে চিকিৎসাধীন অবস্থায় সজল এর মৃত্যু হয়। সে জেলার মিরপ‌ুর উপ‌জেলার বা‌সিন্দা এবং আহত রাশিদুল কুমারখালী উপজেলার চাপড়া গ্রামের লোকমান হোসেনের পুত্র ও খলিল একই গ্রা‌মের কিয়েন আলীর পুত্র।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, মাটি কাটার সময় মাটির স্তুপ এর নিচে পরে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আ‌রও দুই শ্র‌মিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।