বাকৃবিতে প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্তরা পেল সংবর্ধনা

৪:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯ শিক্ষাঙ্গন
bakibi

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) রোভার স্কাউটের ২০১৯ইং সালের দায়িত্ব হস্তান্তর ও প্রেসিডেন্ট রোভার স্কাউটদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৮ টার দিকে বাকৃবি রোভার স্কাউট গ্রুপের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিনি কনফারেন্স রুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৫ জন প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ছাত্র বিষয়ক উপদেষ্টা ও প্রক্টরকে বরণ করে নেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মোঃ ছোলায়মান আলী ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আকবর। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন – বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – প্রক্টর অধ্যাপক ড. মোঃ আজহারুল হক এবং স্কাউট ব্যাক্তিত্ব মোঃ রাকিব উদ্দিন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক এবং শতাধিক রোভার স্কাউট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে রোভার স্কাউটের ক্রুইন কাউন্সিলের ৫ ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি মনোনীত হন রোভার তনয় সরকার এবং সাধারণ সম্পাদক হন রোভার মহিবুল আলম প্রান্ত।