প্রেমিকার আলমারিতে লুকিয়েও পার পাননি সালমান!

১২:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, মার্চ ২২, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: লুকিয়ে প্রেমিকার বাড়ি ফাঁকা পেয়ে তার সঙ্গে দেখা করতে এসেছেন প্রেমিক। হঠাত্‍ই কলিং বেল! অসময়ে ফিরে এসেছেন প্রেমিকার বাবা-মা! আসন্ন বিপদের আঁচ পেয়ে ভয়ে প্রেমিক লুকিয়ে পড়লেন প্রেমিকার ঘরের আলমারির মধ্যেই! কিন্তু শেষ রক্ষা হল কই? আলমারির ধুলা নাকে ঢুকে গেছে। আর তাতেই হাঁচি দিতে থাকেন প্রেমিক। আর সঙ্গে সঙ্গেই হাতেনাতে পাকড়াও!

এমন ঘটনাই এত দিনে প্রকাশ্যে আনলেন প্রেমিক। যদিও জানিয়েছেন, সে যাত্রা বেঁচে গিয়েছেন স্রেফ প্রেমিকার বাবা তাকে পছন্দ করতেন বলেই। এ প্রেমিক আর কেউ নন, স্বয়ং সালমান খান!

সম্প্রতি এক বেসরকারি চ্যানেলে একটি রিয়েলিটি শো’য়ে কীভাবে প্রেমিকার বাড়িতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সালমান— সেই গোপন ঘটনাই প্রকাশ্যে এনেছেন এই বলি তারকা।

এমনিতে সালমানের বয়স ৫২ পার করলেও এখনও কারও সঙ্গে গাঁটছড়া বাঁধেননি এই নায়ক। যদিও বিভিন্ন সময়ে বিভিন্ন নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে উত্তাল হয়েছে বলিউড। সেই তালিকায় ঐশ্বরিয়া রাই, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ক্যাটরিনা কাইফ কে নেই!

বর্তমানে মডেল-অভিনেত্রী ইউলিয়া ভানতুরের সঙ্গে তার সম্পর্কের রসায়ন নিয়েও ফিসফাস কম নেই বি টাউনে। রিল হোক বা রিয়েল— সালমানের ভক্তদের একাংশ বরাবরই তাকে ক্যাটরিনার সঙ্গে দেখতেই পছন্দ করেছেন। সালমানের প্রেম ও বিয়ে নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতূহলেরও অন্ত নেই। এমন নায়কের মুখে তার প্রথম জীবনের প্রেম সম্পর্কে এমন অভিজ্ঞতা শুনে মজাই পেলেন দর্শকরা।

ধুলা সইতে পারেন না সালমান। তা নিয়ে তিনি খানিক সচেতনও। তাই মাঝে মাঝেই তাকে নাক ছুঁতে দেখা যায়। সেই সালমান যে সত্যিই ধুলার কবলে পড়ে বাস্তবে এমন হাস্যকর পরিস্থিতির শিকার হয়ছেন, তা ভেবেই অবাক ভক্তরা।

Loading...