বিপাশা হায়াতের জন্মদিন আজ

৭:৩৮ অপরাহ্ণ | শনিবার, মার্চ ২৩, ২০১৯ বিনোদন
bipasa

বিনোদন ডেস্ক: অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। আজ তার জন্মদিন। ১৯৭১ সালের ২৩ মার্চ জন্মগ্রহণ করেন তিনি। দেখতে দেখতে জীবনের ৪৮টি বসন্ত পার করে দিয়ে আজ পঞ্চাশের ঘরে (৪৯) পা দিলেন তিনি।

বাংলাদেশের টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্রের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় তাকে। তিনি বিখ্যাত টিভি অভিনেতা আবুল হায়াতের কন্যা। তার ছোট বোন নাতাশা হায়াতও একজন টিভি অভিনেত্রী। বিপাশা হায়াত জনপ্রিয় অভিনেতা নাট্য ও চলচ্চিত্র পরিচালক তৌকির আহমেদের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের মা। বর্তমানে তাকে অভিনয়ে দেখা না গেলেও এ সময়ে চিত্রশিল্প নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

বিপাশা হায়াত বলেন, কীভাবে যে এতগুলো বছর পার করলাম বুঝতেই পারছি না। প্রতি বছর জন্মদিন এলে আমি অনেকটা লজ্জা পাই। এ বিষয়ে কাউকে কিছুই জানাই না। দিনটিতে আমার সন্তানদের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করি। মূলত পরিবারের সদস্যদের নিয়েই দিনটি কাটিয়ে দেই।

নিজের শিল্পকর্ম ও ব্যস্ততা নিয়ে বলেন, ১৪ মার্চ পোল্যান্ডের ওয়ারশতে একটি চিত্রপ্রদর্শনী শুরু হয়েছে। সেখানে আমার চিত্রকর্ম স্থান পেয়েছে। বাংলাদেশ দূতাবাসের আয়োজনে সেই প্রদর্শনীর শুরুর দিন আমি উপস্থিত ছিলাম। ২১ মার্চ দেশে ফিরেছি। আগামী এপ্রিল জুড়েই চিত্রকর্ম নিয়ে ব্যস্ত থাকব। একই মাসে আন্তর্জাতিক একটি প্রদর্শনীতে আমার চিত্রকর্ম নিয়ে যোগ দেব।

Loading...