ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান পদে আরজুর আনারসের গণজোয়ার

৯:৫৫ অপরাহ্ণ | রবিবার, মার্চ ২৪, ২০১৯ চট্টগ্রাম

ফেনী প্রতিনিধি :: ফেনীতে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এম আজহারুল হক আরজুর আনারসের গণজোয়ার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সাবেক জেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি এম আজহারুল হক আরজু।

ফেনীতে বেড়েই চলেছে এম আজহারুল হক আরজুর আনারসের গণজোয়ার। মাঠে-ঘাটে বইছে আনারস প্রতীকের সুবাতাস। আগামী ৩১ মার্চ ফেনী সদরে উপজেলা পরিষদ নির্বাচন। ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত ফেনী সদর উপজেলা। এলাকায় ভোটের উৎসবমূখর পরিবেশ ও প্রচারণার আমেজ জানিয়ে দেয় যে, নির্বাচন একদম দোড়গোড়ায়। এমনকি চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠ-ঘাট, হাট-বাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে ভোটের আলোচনা।

বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের গ্রাম এলাকা ঘুরে জানা গেছে, পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী এম আজহারুল হক আরজুর ১২টি ইউনিয়নে রয়েছে বিশাল কর্মীবাহিনী ও ক্লিন ইমেজ। এছাড়াও দীর্ঘ রাজনৈতিক জীবনে অত্যন্ত দক্ষতার পরিচয় দেয়ার পাশাপাশি কোন বিতর্কের ছাপ নেই তার অতীত জীবনে। ফলে সব দিক থেকে দিয়েই তিনি এগিয়ে রয়েছেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, সভ্রান্ত পরিবারের সন্তান, সততা, দক্ষতা ও ক্লিন ইমেজ তার জয়লাভের ভিতকে শক্তিশালী করে তুলছে। অন্য প্রার্থীর নামে মাঠে-ঘাটে সমালোচনা উঠলেও তিনি এদিক থেকে রয়েছেন সবার উর্ধ্বে। ফলে এবার নির্বাচনে সাধারণ ভোটাররা তাকে বেশ গুরুত্বের সাথে দেখছেন।

এ ব্যাপারে এম আজহারুল হক আরজু বলেন, গরীব ও মেহনতি মানুষের সেবার পরিধি বৃহৎ আকার দেওয়ার জন্যই উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে করছি। এতে আমি সফল হলে কাজের মাধ্যমে নিজের যোগ্যতা প্রমান দেব। তিনি সকলকে নিজের প্রতীক আনারস মার্কায় একটি করে ভোট দেওয়ার পাশাপাশি দোয়া কামনা করেন।