আমির কন্যা ইরার সঙ্গে ঘনিষ্ট মুহূর্তে কে এই যুবক?

৫:৩২ অপরাহ্ণ | বুধবার, মার্চ ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- এই কয়েকদিন আগে বলিউডে সম্ভাব্য অভিষেক নিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন সুপারস্টার আমির খানের বড় ছেলে জুনাইদ খান। এবার তাঁর আদুরে কন্যা ইরা খান বি-টাউনের মনোযোগ কেড়ে নিলেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তারকাকন্যা ইরা সিরিজ ছবি পোস্ট করেছেন। সেখানে তাঁর সঙ্গে এক তরুণকে দেখা যাচ্ছে। ছবিগুলো বেশ অন্তরঙ্গ সময় কাটানোর সাক্ষ্য দিচ্ছে। এখন ইরার সঙ্গে কে এই যুবক এ নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জোর চর্চা।

এনডিটিভি জানায়, ইরার সঙ্গী ওই যুবকের নাম মিশাল কিরপালনি। বর্তমানে ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারায় একান্দে ছুটি কাটাচ্ছেন ইরা। সেখান থেকেই মিশালের সঙ্গে ঘনিষ্ট মুহূর্ত কাটানোর ছবি ইরা তার ইনস্টাগ্রামে পোস্ট করেন।

তিনি লিখেছেন, আশা করি আপনাদের বসন্তের ছুটিও রৌদ্রোজ্জ্বল আর হাসিমুখে কাটছে। ঠিক যেমন কাটছে আমার আর মিশাল কির্পালানির।’

ইনস্টাগ্রামে দেওয়া অপর একটি ছবিতে দেখা গেছে, ইরার কপালে চুমু দিচ্ছেন মিশাল কির্পালানি। আরেকটি ছবিতে দেখা গেছে, তারা দুজনই খুব খুশি। আনন্দে আছেন। বোঝায় যাচ্ছে, সময়টা দুজনই দারুণ উপভোগ করছেন।

আর এই সব ছবি ঘিরেই আমির খান কন্যা মেয়ে ইরাকে নিয়ে আগ্রহ বেড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের। তাদের প্রশ্ন, তাহলে মিশালই কি আমির খানের হবু জামাই?

জানা গেছে, তার প্রেমিক মিশাল কির্পালানি একজন সংগীতশিল্পী, প্রযোজক ও কম্পোজার। সেখানে তার গানের অনেক টুকরো টুকরো অংশ রয়েছে। ইরার অ্যাকাউন্টেও মিশাল কির্পালানির সঙ্গে তার প্রচুর ছবি পাওয়া গেছে। ইরা খান নিজেও মিউজিকের ছাত্রী।

Loading...