বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

১১:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, এপ্রিল ২, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন প্রায় চার মাস আগে। বিয়ের পরের প্রতিটি দিবস-রজনী তারা মধুচন্দ্রিমা হিসেবে পার করছেন। সম্প্রতি প্রিয়াঙ্কাকে তার স্বামীর সঙ্গে মিয়ামি সৈকতে দেখা গিয়েছে। আঁটসাঁট পোশাকে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। এ নবদম্পতির সাথে এ দিন ছিলেন নিকের ভাই জো ও তার বাগদত্তা সোফি টার্নার।

প্রিয়াঙ্কা-নিক দম্পতির মায়ামি-যাপনের ছবি ও ভিডিও অন্তর্জালে সাড়া ফেলেছে। বোঝা যাচ্ছে, বিবাহ-পরবর্তী সময়গুলো চুটিয়ে উপভোগ করছেন আলোচিত এ জুটি। কিন্তু এরই মাঝে আমেরিকার ‘ওকে’ ম্যাগাজিনের বরাত দিয়ে আন্তর্জাতিক কিছু গণমাধ্যমের প্রতিবেদন বলা হয়েছে শীঘ্রই এ দম্পতি বিবাহবিচ্ছেদ ঘটতে যাচ্ছে।

গণমাধ্যমগুলো বলছে, প্রিয়াঙ্কার নিয়ন্ত্রক মনোভাব ও চড়া মেজাজের কারণেই সম্পর্কের ইতি টানতে হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, ‘কাজ কিংবা পার্টি, অথবা একসঙ্গে সময় কাটানো সব কিছুতেই তাদের মধ্যে কলহ লেগেই থাকে। এ সবের মূল্য এখন প্রিয়াঙ্কা-নিককে দিতে হচ্ছে। তাদের বিয়ে সুতার ওপর ঝুলছে।’ তবে এই গুজবের এবার দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াংকা।

জানা গেছে, ওই ‘ওকে’ মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠাবেন প্রিয়াংকা। আইনজীবী পক্ষ থেকে দুজনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করবেন বলেও জানা গেছে। প্রিয়াংকার ঘনিষ্ঠ সূত্র জানায়, গুজবে খুব একটা কান দেন না প্রিয়াংকা। তবে বিচ্ছেদের এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন।

ওই ম্যাগাজিনে খবরে বলা হয়েছিল, টাকার জন্যই নাকি শুধু নিককে বিয়ে করেছেন প্রিয়াংকা। তবে প্রিয়াংকা জানিয়েছেন, এ ধরনের ভুয়া খবরে তার এত দিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। তাই ওই ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন বলে মনে করে এই নায়িকা।

গুজব নিয়ে মুখ না খুললেও নিকের সঙ্গে তার সম্পর্ক যে মজবুত রয়েছে তা সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে প্রমাণ করেছেন প্রিয়াংকা। যুক্তরাষ্ট্রের আটলান্টায় গত শনিবার জোনাস ব্রাদার্স ব্যান্ডের শোতে হাজির হন প্রিয়াংকা ও নিক। নিক জোনাস আর তার দুই ভাই কেভিন জোনাস ও জো জোনাসকে নিয়ে গঠিত এই মার্কিন ব্যান্ডের শোতে এবারই প্রথম অংশ নিয়েছেন তারা।

শোতে গিয়ে দারুণ খুশি এই দুই তারকা দম্পতি। শো শেষে স্বামী নিক জোনাসের কপালে চুমু দেন প্রিয়াংকা। এ সময় জোনাস ভাইদের সঙ্গে ছবি তোলেন প্রিয়াংকা।

সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াংকা লিখেছেন, এবারই প্রথম জোনাস ব্রাদার্সের শোতে এসে আমি গর্বিত।পোস্টের শেষে পরিবার উল্লেখ করে একটা ভালোবাসার চিহ্নও এঁকে দেন প্রিয়াংকা চোপড়া। বেশ কিছুদিন ধরে নিক ও প্রিয়াংকার বিবাহবিচ্ছেদের গুজব শোনা যাচ্ছিল। তবে এই ছবি পোস্ট করার মধ্য দিয়ে এই গুজবের দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াংকা।

২০১৮ সালের ২৯ নভেম্বর প্রায় ১১ বছরের ছোট মার্কিন নাগরিক নিক জোনাসকে বিয়ে করে বেশ আলোচনায় ছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। দুই পরিবারের সম্মতিতেই হবে বিয়ের আনুষ্ঠানিকতা। নানা আচার অনুষ্ঠানে এ বিয়ের অনুষ্ঠান চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা।

Loading...