শিবলিঙ্গ নিয়ে তোপের মুখে সালমান!

১:১০ অপরাহ্ণ | শনিবার, এপ্রিল ৬, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: বলিউডে কান পাতলেই একটা কথা শোনা যায়, বিতর্ক যেখানে সালমান খান সেখানে! অন্য ধর্মাবলম্বীর বলেই বিতর্কে যেন বারবার সালমানকেই টেনে আনে ভারতীয়রা।

এবার তাঁর ছবি ‘দাবাং ৩’ ঘিরে শুরু হয়েছে নতুন বিতর্ক। ছবির সেট-এ শিবলিঙ্গকে যেভাবে রাখা রয়েছে, তা নিয়ে এবার প্রশ্ন তুলেছে বিজেপি। ঘটনায় হিন্দু ভাবাবেগকে আঘাত করা হয়েছে বলেও দাবি করেছে গেরুয়া শিবির। পাল্টা জবাবে বিজেপির এ দাবিকে উড়িয়ে দিয়েছে কংগ্রেস।

সোশ্যাল মিডিয়ায় এক ভাইরাল হওয়া ছবি ঘিরে রীতিমত বিতর্ক দেখা দেয় ভারতের প্রধান দুই রাজনৈতিক দল বিজেপি ও কংগ্রেসের মধ্যে। সালমানের ছবি ‘দাবাং ৩’ এর সেট-এ দেখা যায়, একটি কাঠের তক্তা দিয়ে ঘিরে রাখা হয়েছে একটি শিবলিঙ্গকে। আর কাঠের তক্তার ওপর দাঁড়িয়ে চলছে কাজকর্ম।

গোটা ঘটনায় হিন্দু ধর্মীয় ভাবাবেগকে আঘাত করা হয়েছে বলে দাবি করেছে বিজেপি। মধ্যপ্রদেশে নর্মদার তীরে চলে এই শ্যুটিং এর বিরুদ্ধে এফআইআর দায়ের করার জন্য দাবি তোলা হয়েছে বিজেপির পক্ষ থেকে। পাশাপাশি রাজ্যের কমলনাথ সরকারের বিরুদ্ধেও তোপ আনা হয়েছে।

এ ঘটনায় কংগ্রেসের দাবি এই সমস্ত প্রসঙ্গ তুলে বিজেপি নিম্নমানের মনোভাব প্রকাশ করেছ। যা কোনও মতেই আমলে নিতে রাজি নন তাঁরা।

এদিকে সালমান ভক্তদের দাবি, কাঠের তক্তা দিয়ে শিবলিঙ্গকে ঢাকা রয়েছে, যাতে কোনওভাবেই যেন মূর্তির পবিত্রতার হানি না ঘটে। অযথা এ নিয়ে পানি ঘোলা করা হচ্ছে।

Loading...