• আজ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কুমিল্লায় বৈশাখী মেলা থেকে ফেরার পথে শিশু ধর্ষণ, ট্রাক চালক আটক

১১:৪১ পূর্বাহ্ণ | বুধবার, এপ্রিল ১৭, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

কুমিল্লা প্রতিনিধি- কুমিল্লার বুড়িচংয়ে ৫০০ টাকার প্রলোভনে শিশু ধর্ষণের অভিযোগে ট্রাক চালক শাহ আলম (৪০) কে গ্রেফতার করেছে থানার পুলিশ। মঙ্গলবার দুপুরে শাহ আলমকে কুমিল্লা আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। ধর্ষক শাহ আলম বুড়িচং উপজেলার মহিষমারা গ্রামের হামদু মিয়ার ছেলে।

জানা গেছে, জেলার বুড়িচং উপজেলার ইন্দ্রাবতী গ্রামের ভিকটিম লাভণ্য (ছদ্মনাম) স্থানীয় একটি বিদ্যালয়ে ৪র্থ শ্রেনীতে পড়ে। লাভণ্য গত সোমবার (১৫এপ্রিল) সন্ধায় কদমতলী কালিবাড়ির বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে ট্রাক চালক শাহ আলম ৫০০ টাকার প্রলোভন দেখিয়ে তাকে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে শাহ আলম তাকে ধর্ষণ করে।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার এবং ট্রাক চালক শাহ আলমকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহ আলমকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে ।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকালে আদালতের মাধ্যমে অভিযুক্ত শাহা আলমকে জেলহাজতে প্রেরণ করা হয়।