সড়কে প্রাণ গেল ব্র্যাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

৭:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- রাইড শেয়ারিং অ্যাপসে করে ক্যাম্পাসে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ফাহমিদা হক লাবণ্য (২১) নামে এক ছাত্রী। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী ছিলেন।

রাজধানীর শেরেবাংলা নগরে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহমিদা হক লাবণ্য কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার হরিপুর গ্রামের ইমদাদুল হকের মেয়ে।

ওই ছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ফাহমিদা বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে রাজধানীর শ্যামলীর বাসা থেকে বের হন। বাসার সামনে থেকে রাইড শেয়ারে একটি মোটরসাইকেলে চড়ে রওনা দেন। এরপর শেরেবাংলা নগরের হৃদরোগ হাসপাতালের সামনে পৌঁছালে কাভার্ড ভ্যান ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এই ঘটনায় আহত মোটরসাইকেল চালককে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তাঁর পরিচয় জানা যায়নি।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।