মাত্র ১০ দিনের ব্যবধানে পাবনায় ফের স্কুলছাত্রী ধর্ষণ, কলেজছাত্র গ্রেফতার

৮:৪০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ রাজশাহী

পাবনা প্রতিনিধি: মাত্র দশ দিনের ব্যবধানে পাবনার আমিনপুরে আবারো দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুল শিক্ষার্থীর পরিবারের দায়ের করা মামলায় বুধবার রাতে ধর্ষক অনিক হাসান (১৯) নামে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া অনিক একই উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুল মমিনের ছেলে এবং দুলাই ডা. জহুরুল কামাল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

পুলিশ জানায়, কলেজছাত্র অনিক সোনাতলা গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করে। মঙ্গলবার ঐ ছাত্রীকে মোবাইল ফোনে গান তোলার কথা বলে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। বুধবার দুপুরে ঐ স্কুল ছাত্রী তার মায়ের সাথে থানায় এসে এমন অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে রাতে আটক করে।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন। বৃহস্পতিবার অভিযুক্ত অনিককে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, গত ১৪ এপ্রিল নববর্ষের দিন আমিনপুর থানার দিঘলকান্দির বোনের বাড়ি থেকে অটোরিকশা করে নিজ বাড়িতে ফেরার পথে অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে অটো চালক জহুরুল ও তার বন্ধু আল আমিন। ওই ঘটনার প্রধান আসামী জহুরুলকে গত ১৬ এপ্রিল ঢাকার শান্তিবাগ থেকে গ্রেফতার করে র‌্যাব।