আমতলীতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে এইচএসসি পরীক্ষার্থীকে মারধর

১০:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ বরিশাল
mardhor

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলীতে জমিজমা বিরোধকে কেন্দ্র করে এক এইচ এসসি পরীক্ষার্থীকে মারধোরের অভিযোগে আমতলী থানায় লিখিত অভিযোগ করেছেন পরীক্ষার্থীর মাতা মোসাঃ বিউটি বেগম ।

লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার কুকুয়া ইউনিয়নের পূর্বচুনাখালী গ্রামের আব্দুল হামেদ হাওলাদারের কন্যা তানজিলা বেগম (১৭) মরিচবুনিয়া টেকনিক্যাল কলেজের এইচ এসসি পরীক্ষার্থী পটুয়াখালী হাজী আক্কেল আলী কলেজ কেন্দ্র থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে । গত ১৮ এপ্রিল পরীক্ষা শেষে বাড়ী আসার পথে পটুয়াখালী কুয়াকাটা সড়কের বাদল চন্দ্র শীলের বাড়ীর সামনের রাস্তায় বসে পূর্ব পরিকল্পিত ভাবে রাশিদা বেগম, বিভারানী, লোকমান , শাহনাজ সৈয়দ হাওলাদার , নাসির হাওলাদার , রিপন হাওলাদার , তানজিলাকে মারধোর করেন। উল্লেখিত ব্যক্তিদের সাথে তানজিলার পরিবারের জমিজমা নিয়ে বিরোধ ও মামলা রয়েছে।

তানজিলা আরো জানান, তার পরিবারের সদস্যদের নামে সি আর ২১৩/১৩ একটি মামলা দায়ের করেন। জমিজমানিয়ে মামলার আসামীরা । ঐ মামলাটি আমতলী থানা পুলিশ তদন্ত করে আমার পরিবারের সদস্যদের অব্যাহতি প্রদান করেন।

বর্তমানে তানজিলা পটুয়াখালী পরীক্ষা কেন্দ্রে যাওয়া এবং আসার পথে নিরাপত্তাহীনতায় ভূগছেন। তানজিলার পরিবার সন্ত্রাসীদের ভয়ে ঘর থেকে বের হওয়ার সাহস পাচ্ছেনা । তারা এ ঘটনার শাস্তি মূলক ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের উচ্চমহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে আমতলী থানার এ এস আই সিদ্দিকুর রহমান জানান , তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।