মায়ের সহযোগীতায়, আড়াই বছর ধরে মেয়েকে ধর্ষণ করে আসছে এই কুলাঙ্গার বাবা!

৫:২৪ অপরাহ্ণ | শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ চট্টগ্রাম

কুমিল্লা প্রতিনিধি: মায়ের যোগসাজেসে ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে গত আড়াই বছর ধরে ধষর্ণের অভিযোগ উঠেছে তার সৎ বাবার বিরুদ্ধে। কুমিল্লার দেবিদ্বার উপজেলার এ ঘটনাটি ঘটে। ঘটনা জানাজানির পর আজ শুক্রবার সকাল থেকেই এলাকাবাসী কুলাঙ্গার বাবার বিচারের দাবিতে বিক্ষোভ করছেন।

অভিযুক্ত বাবার নাম জাকির হোসেন। তিনি মুরাদনগর থানার গোকল নগর এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, গত ১০ বছর আগে জাকির তার শ্যালিকার বাড়িতে বেড়াতে গিয়ে তার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েন। এ ঘটনায় মর্জিনা বেগমকে তার স্বামী তালাক দেন। এরপর মর্জিনা তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্য থেকে বড় মেয়েকে নিয়ে বাবার বাড়ি দেবিদ্বারে চলে আসেন।

এ ঘটনার পর জাকির হোসেন তার শ্যালিকাকে বিয়ে করেন। কিন্তু জাকিরের পরিবার এই বিয়ে মেনে না নেওয়া তিনি শ্বশুরবাড়ি দ্বেবিদারে বসবাস শুরু করেন। আর এই সুযোগে গত আড়াই বছর ধরে জাকির তার সৎ মেয়েকে নিয়মিত ধর্ষণ করে আসছেন।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর অভিযোগ, তাকে ঘুমের ওষুধ খাওয়ানোর পর ধর্ষণ করে ভিডিও করা হতো। পরে ভিডিওটি দিয়ে ভয়-ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে তার সৎ বাবা। এমনকি এ ঘটনায় তার মায়েরও সহযোগিতায় রয়েছে। বাবার এই জঘন্য এ কাজে বাধা দিলে তার মা অনেক গালিগালাজ এবং মারধর করতো।

Loading...