মেঘনায় ভেসে উঠল সেই পুলিশ সদস্যের মরদেহ

১:০০ অপরাহ্ণ | রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর হাইমচরে চরপোড়ালিয়া এলাকায় মেঘনায় জেলেদের হামলায় পানিতে ডুবে নিখোঁজ পুলিশ সদস্য মোশারফ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সকাল আনুমানিক সাড়ে ৯টার বরিশাল জেলার হিজড়া এলাকায় মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। চাঁদপুর পুলিশ-মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

হাইমচর থানা সূত্রে জানা যায়, রোববার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে বরিশাল জেলার হিজড়া এলাকায় মেঘনা নদীতে নিখোঁজ পুলিশ সদস্যের মরদেহ ভাসতে দেখে এলাকার মানুষ। বিষয়টি তারা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে এবং চাঁদপুর জেলা পুলিশকে জানায়। এ সংবাদ লেখা পর্যন্ত হাইমচর থানা পুলিশ মোশারফের মরদেহ আনার জন্য রওয়ানা হয়েছে।

প্রসঙ্গত: ২৬ এপ্রিল শুক্রবার রাতে মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতারের জন্যে হাইমচর থানা ৪ পুলিশ, ২ গ্রাম পুলিশ, ১ জন কমিউনিটি পুলিশ সদস্য ও নৌকার মাঝিসহ মেঘনার পশ্চিম পাড়ে চরকোড়ালিয়া এলাকায় রওনা করে। ওই সময়ে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনায় জাটকা নিধন করা সংঘবদ্ধ জেলেরা তাদের আটক করা হবে সন্দেহ করে দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে ৫ রাউন্ড ফাঁকাগুলি করে। এক পর্যায়ের জেলেদের দেশীয় অস্ত্রের আঘাতে নদীতে পড়ে নিখোঁজ হয় পুলিশ সদস্য মোশারফ। পরে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল, কোস্টগার্ড ও নৌ-পুলিশ নিখোঁজ পুলিশ সদস্যের খোঁজে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

Loading...