সংবাদ শিরোনাম
  • আজ ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ফেনীতে অর্ধকোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার-১

৮:০৯ পূর্বাহ্ণ | সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ চট্টগ্রাম
Feni news

আবদুল্লাহ রিয়েল,ফেনী প্রতিনিধি: ফেনীতে অর্ধকোটি টাকা মূল্যের ১১ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জসিম উদ্দিন (২২) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৭ এর সদস্যরা।

রোববার (২৮ এপ্রিল) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের লালপুল নামকস্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় মাদক পাচারে ব্যবহৃত সোহাগ পরিবহন এর শীতাতাপ নিয়ন্ত্রিত একটি বাস জব্দ করা হয়। র‍্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‍্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের লালপুল নামকস্থানে বিশেষ তল্লাশী চৌকি বসায়। তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী ‘সোহাগ পরিবহন’ এর একটি এসি বাসের হেলপার মো. জসিম উদ্দিনের দেহ তল্লাশি করে ১ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে বাসের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় আরো ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সর্বমোট ১১ হাজার ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লাখ টাকা।

র‍্যাবের হাতে গ্রেপ্তারকৃত আসামী জসিম উদ্দিন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কুড়াগাঁও গ্রামের হাজী শহিদুল ইসলামের ছেলে।

জিজ্ঞাসাবাদে জসিম জানায়, গ্রেফতারকৃত আসামী বাসের হেলপারের চাকুরির আড়ালে চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন মাদক কারবারীদের কাছ থেকে মাদকদ্রব্য ক্রয় করে বাসের মাধ্যমে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। এছাড়া জব্দকৃত বাসের আনুমানিক মূল্য দুই কোটি টাকা। ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Loading...