হাত-পা বেঁধে ছাত্রীকে ধর্ষণ: কোচিং মালিক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

১১:১১ পূর্বাহ্ণ | সোমবার, এপ্রিল ২৯, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, চট্রগ্রাম- চট্টগ্রামের লোহাগাড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. সাইফুল ইসলাম (২৭) নামে ধর্ষণ মামলার এক আসামির মৃত্যু হয়েছে। নিহত সাইফুল একটি কোচিং সেন্টারের পরিচালক। সম্প্রতি কোচিংয়ের এক ছাত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণ করেন সে।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার উত্তর আমিরাবাদ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম উত্তর আমিরাবাদ পূর্ব মুহুরি পাড়ার আব্দুস সোবহানের ছেলে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক এএসপি মো.মাশকুর রহমান বিষয়টি জানিয়েছেন। র‌্যাবের এই কর্মকর্তার দাবি, ধর্ষক সাইফুলকে গ্রেফতারের জন্য গেলে তার সঙ্গে র‌্যাবের টহল দলের গোলাগুলি হয়। পরে ঘটনাস্থল থেকে সাইফুলের গুলিবিদ্ধ লাশ এবং ২ টি অস্ত্র ও ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল (শুক্রবার) লোহাগাড়ার একটি গ্রামে স্থানীয় কোচিং সেন্টারের মালিক ও শিক্ষক সাইফুলের হাতে ধর্ষণের শিকার হয় এক স্কুলছাত্রী। এই ঘটনায় লোহাগাড়া থানায় মামলা দায়ের হয়। ঐ মামলার আসামি ছিল সাইফুল।

মামলার বিবরণে জানা গেছে, গত ১২ এপ্রিল ওই স্কুলছাত্রীর মায়ের অনুপস্থিতে তার বাসায় যায় কোচিং সেন্টারের পরিচালক সাইফুল এবং তাকে একা পেয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে। এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক সাইফুল পালিয়ে যায়।

Loading...