সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

মিরপুরের শাহ আলীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্বার

১:৫৩ অপরাহ্ণ | সোমবার, মে ৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- রাজধানীর মিরপুরের শাহ্ আলী থানাধীন উত্তর বিশিল এলাকার বউ বাজারের একটি বাড়ি থেকে আরিফুল ইসলাম (২৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার বেলা ১২টার দিকে শাহ আলী থানা পুলিশের উপস্থিতিতে মৃতের ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়েছে।

মৃত আরিফুল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার মহিষপুর গ্রামের আবু মিয়ার ছেলে। সে মিরপুর ১১ নম্বরে একটি শপিং ব্যাগ ফ্যাক্টরীতে কর্মরত ছিলো।

মৃত আরিফুলের স্ত্রী রেখা আক্তার জানান, রোববার রাত ৯ টার দিকে হঠাৎ আরিফুল বলে তুমি তোমার আম্মার বাসায় আজকে রাতে থাকো। আমার বিশেষ কাজ আছে। আমি রাতেই আমার মায়ের বাসায় চলে যাই। কিন্ত সকাল হয়ে গেলেও সে আমাকে ফোন না করলে বা কোনো যোগাযোগ না করলে আমি আমার ছোট ভাইকে বলি, আমার বাসায় গিয়ে দেখ তোর দুলাভাই বাসায় আছে কিনা। কিন্ত আমার ছোট ভাই বাসায় গিয়ে দরজা বন্ধ দেখে বার বার দরজায় ধাক্কা দিয়ে কোন সারা-শব্দ না পেয়ে দরজার উপরের ফাঁকা দিয়ে দেখে সে বাসার ফ্যানের সিলিং এর সাথে ঝুলে আছে। আমার ছোট ভাই ভয়ে তাৎক্ষণিক চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে।

তারা শাহ্ আলী থানা পুলিশকে খবর দিলে দুপুর ১২ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আরিফুলের লাশ উদ্ধার করে।

ঘটনাটির সত্যতা স্বীকার করে শাহ্ আলী থানার অফিসার ইনচার্জ সালাউদ্দিন মিয়া জানান, প্রাথমিক তদন্তে এটা আত্মহত্যা। তবে লাশটি ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।