সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে চলেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম

৫:২১ অপরাহ্ণ | সোমবার, মে ৬, ২০১৯ বিনোদন
endgame

বিনোদন ডেস্কঃ মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে চলেছে মার্ভেল ক্লাসিক অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ছবিটি মুক্তির পর থেকেই তা দেখার জন্য বিশ্বজুড়ে চলছে সিনেমাপ্রেমীদের উন্মাদনা। দানব থানোসকে থামাতে সুপারহিরোদের লড়াই দেখার দৃশ্য মন কেড়ে নিচ্ছে দর্শকের। শুক্রবার (২৬ এপ্রিল) মুক্তির পর উদ্বোধনী সপ্তাহে ছবিটি কেবল যুক্তরাষ্ট্রেই আয় করে নিয়েছে ৩৫ কোটি ৭১ লাখ ডলার।

একইসঙ্গে প্রথম তিন দিনে বিশ্বব্যাপী ছবিটি আয় করে নিয়েছে রেকর্ড ১শ’ ২০ কোটি মার্কিন ডলার। এছাড়াও সবচেয়ে কম সময়ে একশ কোটি ডলার আয়ের রেকর্ডও নিজের ঝুলিতে পুরেছে অ্যাভেঞ্জার্স: এন্ডগেম।

মুক্তির মাত্র ১১ দিনের মাথায় বক্স অফিসে ২ বিলিয়ন অতিক্রম করা প্রথম ছবি ‘অ্যাভেঞ্জার্স’। ইতোমধ্যেই রুশো ব্রাদার্সের পরিচালিত ছবিটি বক্স অফিসে আয় করে ফেলেছে ২.১৮৮ বিলিয়ন ডলার!

বিশ্বের সেরা আয়ের ছবি হতে সামনে এখন বাঁধা কেবল ডিসি কমিকসের আলোচিত ছবি ‘এভাটার’। জেমস ক্যামেরন পরিচালিত এই ছবিটির মোট আয়ের পরিমাণ ছিলো ২.৩৭বিলিয়ন ডলার। তবে ২ বিলিয়নের ঘরে প্রবেশ করতে ‘এভাটার’র সময় লেগেছিলো ৪৭ দিন। হলিউড বক্স অফিস বিশেষজ্ঞরা বলছেন, আগামী সপ্তাহেই ‘অ্যাভেঞ্জাস : এন্ডগেম’ ‘এভাটার’র রেকর্ড ভেঙে তছনছ করে দেবে।

আপাতত অ্যাভেঞ্জার্সেরা সুপারহিরো পেছনে ফেলেছেন ‘ইনফিনিটি ওয়ার’ ও ‘টাইটানিক’র আয়ের রেকর্ডকে।