সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

দেবর-ভাবীর ঘনিষ্ঠ সম্পর্ক! বিয়ের ১০ দিনের মাথায় ঘটল রোমহর্ষক কান্ড!

১:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মে ৭, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: বিয়ের ১০দিনের মাথায় ঘটে গেল সাংঘাতিক কাণ্ড। বাড়ির বড় ছেলের বিয়ে হয়েছিল মাত্র ১০ দিন আগে। তারপর দেবর-ভাবীর মৃতদেহ উদ্ধার হল রেললাইন থেকে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এই মর্মান্তিক ঘটনা ঘটল ভারতের জলপাইগুড়ির ধূপগুড়িতে। ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন তারা।

পরিবারের সদস্যরা ঘূণাক্ষরেও জানতে পারেনি এইসব ঘটনা। বাড়িতে নতুন বউ এসেছে, সেই আনন্দেই মশগুল হয়েছিলেন সবাই। এরই মধ্যে দেবরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে ভাবীর। তার জেরেই যুগলে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন। পুলিশ জানিয়েছে, আত্মঘাতী যুবতীর নাম মুক্তা পারভিন (১৮)। যুবকের নাম আমির হোসেন (২২)।

সোমবার সকালে তাঁরা দুজনে ট্রেনের সামনে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। এই ঘটনার জেরে প্রায় আধঘন্টা আটকে পড়ে গুয়াহাটি বেঙ্গালুরু এক্সপ্রেস। পরে রেলপুলিশ দেহ দুটি উদ্ধার করে। তারপর স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই তরুণীর বিয়ে হয়েছে মাত্র ১০দিন আগে। তাঁর সঙ্গে যে যুবকের দেহ উদ্ধার হয়, তিনি ওই গহবধূর দেবর। যুগলের একসঙ্গে আত্মঘাতী হওয়ার পিছনে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলেই মনে করছে পুলিশ।