সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

হোটেলে হানা দিয়ে অশ্লীল অবস্থায় তিনজনকে ধরে ফেলল পুলিশ

২:০৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মে ৭, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: একের পর এক দেহব্যবসার চক্র ভাঙছে ভারতের পুলিশ। আর এবার এমনই এক দেহব্যবসার পর্দাফাঁস হল ওড়িশ্যায়। ওড়িশ্যার গজপতিতে দেহব্যবসায় যুক্ত থাকার অপরাধে চার ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সূত্রে খবর, গজপতির ইন্দ্র হোটেলে হানা দেয় পুলিশ। সেখানেই মহিলাদের সঙ্গে তিন ব্যক্তিকে অশ্লীল অবস্থায় হাতেনাতে ধরে ফেলে পুলিশ। এই তিনজনের নাম, শুভেন্দু কর্মকার, সুভাষ জেনা এবং এম শঙ্কর রাও। এই হোটেলের মালিক বিশ্নাথ বেবার্তাকেও গ্রেফতার করে পুলিশ। ধৃতদের থেকে চারটি মোবাইল ফোন, ৩৮৩০টাকা এবং বেশকিছু আপত্তিকর জিনিসপত্র পাওয়া গিয়েছে।

এর আগে, ইন্দোরে বড়সড় দেহব্যবসার চক্র ভাঙে পুলিশ। জানা যায়, ইন্দোরের একটি স্পা-এর আড়ালে দীর্ঘদিন ধরেই রমরমিয়ে চলছিল দেহব্যবসার কাজ। হাতে নাতে ধরা পড়ে যায়, থাইল্যান্ডের তিন মহিলা এবং ৭ ভারতীয়। তল্লাশির সময় প্রচুর নগদ টাকা, বিভিন্ন মুদ্রা উদ্ধার করেছে পুলিশ। আন্তর্জাতিক স্তরে এই দেহব্যবসার যোগ রয়েছে কিনা, চলছে অনুসন্ধান।

এদিকে, গত এপ্রিলেই গোয়াতে এমনই একটি ব়্যাকেটের সন্ধান পায় পুলিশ। ধরা পড়ে দুই আফগান নাগরিক, যার মধ্যে একজন আফগান সরকারের কমিউনিকেশন অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি মিনিস্ট্রি-র কর্মকর্তা।