• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

সাভারে ধর্মের অপব্যাখ্যা দিয়ে একই পরিবারের তিন নারীকে ধর্ষণ!

২:২৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মে ৭, ২০১৯ আলোচিত

সাভার প্রতিনিধি :: ধর্মের নানা অপব্যাখ্যা দিয়ে একই পরিবারের তিন নারীকে ধর্ষণ করে আসছিলো এক ভন্ড পীর। এমন জঘন্য ঘটনা ঘটে সাভারের আশুলিয়ায়। পুলিশ অভিযুক্ত ভন্ড পীরকে আটক করেছে।

গ্রেফতারকৃত মনির হোসেন (৪০) আশুলিয়ার কুড়গাঁও আমতলা এলাকার সূর্য্য ভিলার মালিক এবং মৃত: (অবঃ) সার্জেন্ট আ. রহিমের ছেলে। তার সহযোগী মকবুল ও হাসনাত পলাতক রয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সোমবার পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের সময় চেয়ে গ্রেফতারকৃত মনিরকে আদালতে প্রেরণ করে।

এজাহারের বরাত দিয়ে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জিয়া জানান, প্রায় ১০ বছর আগে ভন্ড পীর মনির তার প্রতিবেশি এক প্রবাসীর স্ত্রীকে ধর্মের নানা অপব্যাখ্যা দিয়ে প্রতিনিয়ত ধর্ষণ করে আসছিলো। তারপর ভন্ড পীরের নজর পড়ে ওই নারীর ছোট বোনের উপর। বড় বোনকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে একই কায়দায় ছোট বোনকেও নিয়মিত ধর্ষণ করে আসছিলো সে। এখানেই শেষ নয় সর্বশেষ বড় বোনের ১৩ বছরের কিশোরী মেয়েও রেহাই পায়নি ভন্ড পীরের কবল থেকে। তার মাকে নানা কৌশল করে বুঝিয়ে মেয়েকেও একই কায়দায় ধর্ষণ করতে শুরু করে।

সর্বশেষ গত শনিবার রাতেও ওই কিশোরি ধর্ষণের শিকার হয়ে বিষয়টি বিলকিস নামে তার এক খালাকে জানালে সে আশুলিয়া থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এরপরেই ভন্ড পীরের দেহভোগের ঘটনা ফাঁস হয়ে যায়।