কোটালীপাড়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

৩:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মে ৭, ২০১৯ ঢাকা

এইচ এম মেহেদী হাসানাত, ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ :: কোটালীপাড়া প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালেরকন্ঠ পত্রিকার কোটালীপাড়া প্রতিনিধি মিজানুর রহমান বুলুর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহতাবস্থায় তাকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে কোটালীপাড়া উপজেলার কুরপালা এলাকায় এ মামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিক মিজানুর রহমান বুলু জানিয়েছেন, মাগরিবের নামাজের পর কোটালীপাড়া উপজেলা সদরের ঘাঘর বাজারে মাদক সেবন করা নিয়ে কুরপালা গ্রামের সুলতান হোসেনের মাদকাসক্ত ছেলে কোটালীপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মেহেদী হাসান ডাবলুর সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

পরে রাত সাড়ে ৮ টার দিকে কুরপালা গ্রামের নিজ বাড়িতে যাবার প‌থে মেহেদী হাসান ডাবলু ও তার ভাই অনামিকা ফকির কুরপালা গ্রামে নিজ বাড়ির কাছে তা‌কে একা পেয়ে তার উপর মটর সাইকেলের চেইন দিয়ে হামলা করে।

তারা চেইন দিয়ে পিটিয়ে মিজা‌নের ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পিটিয়ে মারাত্নক আহত করার পর তারা গলায় চেইন দিয়ে প্যাচ দিয়ে তা‌কে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা ক‌রে। পরে আহত মিজা‌নের শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায় এবং আহত মিজান‌কে উদ্ধার করে কোটালীপাড়া উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভর্তি করে।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা রিপোর্টাস ফোরাম, গোপালগঞ্জ টি‌ভি জার্নালিষ্ট এ‌সো‌সি‌য়েশন, প্রেসক্লাব কোটালীপাড়া, কা‌শিয়ানী প্রেস ক্লাব এবং গোপালগঞ্জ ‌জেলায় কর্মরত সাংবাদিকরা নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, এ ঘটনার সাথে জড়িতদের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে।