সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

এবার অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর মাথায় ডিম নিক্ষেপ (ভিডিও)

১:৩৩ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ৭, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- আবারও ডিম। আবারও অস্ট্রেলিয়া। তবে এবার আর অস্ট্রেলিয়ার সিনেটরের মাথায় নয়। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের মাথাতেই ছোড়া হলো ডিম। আর ডিম ছোড়ার সেই ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।

তবে অবাক করার বিষয় হলো, ডিমটি প্রধানমন্ত্রীর মাথায় লেগেছে ঠিকই, কিন্তু তা রয়ে গেছে অক্ষত!গতকাল সোমবার ক্যানবেরার দক্ষিণ-পূর্বাঞ্চলের অ্যালবুরি শহরে স্কট মরিসনের নির্বাচনী প্রচারে এ ঘটনা ঘটে। সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

এদিকে স্থানীয় টেলিভিশনে সম্প্রচারিত ফুটেজে ঘটনাস্থল থেকে এক তরুণীকে আটক করতে দেখা গেছে। তার বয়স ২৫ বছর বলে জানানো হয়েছে। এ ঘটনার সময় ধাক্কা লেগে একজন বয়স্কা নারী পড়ে যান। তিনি নিজেই উঠে দাঁড়ানোর সময় মরিসন এগিয়ে গিয়ে তাকে উঠতে সহায়তা করেন।

ডিম নিক্ষেপের এ ঘটনাকে ‘দুর্বল চিত্তের কাজ’ হিসেবে বর্ণনা করেছেন মরিসন। এক টুইটে তিনি বলেছেন, “আলবুরিতে আজকের ঘটনায় আমি পড়ে যাওয়া ওই বৃদ্ধা নারীকে নিয়ে উদ্বিগ্ন হয়েছি। আমি তাকে উঠতে সহায়তা করেছি ও জড়িয়ে ধরে সহানুভূতি জানিয়েছি।”

এর আগে মার্চে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে হামলার বিষয়ে অস্ট্রেলিয়ার কট্টর ডানপন্থী সিনেটর ফ্রেজার অ্যানিং মুসলিমবিদ্বেষী মন্তব্য করায় তার মাথায় ডিম ভেঙে ভিডিও ধারণ করেন উইল কনোলি নামে এক তরুণ।

ভিডিও দেখুন এখানে-