• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ভালবেসে বিয়ে, এরপর আম গাছে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ

২:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ৭, ২০১৯ সিলেট

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মোশারফ হোসেন (২৮) নামে এক সেলুন ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ মে) দুপুরে উপজেলার মনতলা তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা গিয়ে মরদেহটি উদ্ধার করেন। মোশাররফ বহরা ইউনিয়নের আশ্রবপুর গ্রামের মরছব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের লোকজন বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছে মোশারফের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে লোকজন জড়ো হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) মুখলেছুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান বলেন, প্রায় ৭ বছর পূর্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার আউলিয়া বাজার এলাকার রহিম মিয়ার মেয়ে হোসনা আক্তারকে ভালোবেসে বিয়ে করেন মোশাররাফ। কিন্তু পরিবারের লোকজন বিয়েটি মেনে না নেওয়ায় সে তার স্ত্রীকে নিয়ে আলাদা বসবাস শুরু করে। তার সংসার চলতো মনতলা বাজারের একটি সেলুন ব্যবসার মাধ্যমে। এছাড়া প্রায় দুই বছর পূর্বে আরো একবার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে মোশাররফ।