সংবাদ শিরোনাম
  • আজ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঘূর্ণিঝড় ‘ফণী’র দাপটে তছনছ প্রিয়াঙ্কার হেয়ারস্টাইল!

১:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, মে ৮, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: ‘মেট গালা’ বরাবরই প্রিয়াঙ্কা চোপড়াকে খবরের শিরোনামে এনেছে। এই ইভেন্টেই কয়েক বছর আগে তাঁকে ট্রেঞ্চে দেখা যায়। যা নিয়েও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় কম হয়নি। এই ইভেন্টেই প্রথমবার নিক জোনাসের সঙ্গে পরিচয় ঘটে তাঁর।

আর ২০১৯ সালের মেট গালা অনুষ্ঠানে ফের একবার নিজের ফ্যাশন স্টেটমেন্ট ঘিরে খবরে প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের অন্যতম নামী অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমি-এর বন্যা বয়ে যাচ্ছে। চুলের স্টাইল দেখে হেসে ফেটে পড়ছেন সবাই।

প্রিয়াঙ্কার হেয়ারস্টাইল নিয়ে একের পর এক মিমি ও ট্রোল শুরু হয়ে গেছে। এককালে
ভারতের দাক্ষিণাত্যের ত্রাস বীরপ্পানের গোঁফের সঙ্গেও চলছে প্রিয়াঙ্কার হেয়ারস্টাইলের তুলনা।

আবার প্রিয়াঙ্কার বিয়েকেও ছাড়েননি নেটিজেনরা। বিয়ের আগের প্রিয়াঙ্কার পোশাকের সঙ্গে বিয়ের পরের প্রিয়াঙ্কার ফ্যাশন সেন্স-এর তুলনাও উঠে এনেছেন কেউ কেউ।

কেউ কেউ তো সদ্য আঘাত হানা ঘূর্ণিঝড় ফণী’র সঙ্গে তুলনা করতেও বাদ যাননি। একটি পোস্ট-এ দেখা যায়, প্রিয়াঙ্কার হেয়ারস্টাইলের সঙ্গে সুপার সাইক্লোন ফণী ঝড়ের প্রভাবের তুলনাও টানা হয়েছে।

প্রিয়াঙ্কার লুক-এর সঙ্গে তুলনা করা হয়েছে শ্রীদেবী অভিনীত ‘চালবাজ’ ফিল্মের এক বিশেষ দৃশ্যের। আবার প্রিয়াঙ্কার এই লুকের সঙ্গে মদন মিত্রের প্রসঙ্গ টেনেও মিমি পোস্ট উঠে আসে। রাতারাতি সেটিও ভাইরাল হয়ে যায়।