• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

৩৫০ ঘন্টা সময় নিয়ে তৈরী গাউন পরে নজর কাড়লেন আম্বানি কন্যা

২:০৩ পূর্বাহ্ণ | বুধবার, মে ৮, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: বিগত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে ঘুরে ফিরে এসেছে ইশা আম্বানির নাম। ভারতের ধনকুবের মুকেশ আম্বানি কন্যার এনগেজমেন্ট থেকে বিয়ে, পুঙ্খানুপুঙ্খ ধরা পড়েছে দেশটির সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়ায়। ফের একবার ইশা আম্বানিকে পাওয়া গেল ডিজনি প্রিন্সেস রূপে, তাও আবার নিউইয়র্কের মেট গালা ২০১৯ অনুষ্ঠানে। তবে ইশার পোশাক যেন সবকিছুকে ছাপিয়ে সুপারহিট। কেন?

কারণ আম্বানি কন্যা মানেই সামথিং হট, আর হলও তাই। ইশা এই ইভেন্টে যে গাউনটি পরেন তা তৈরি করতে সময় লেগেছে ৩৫০ ঘন্টা। হালকা বেগুনি রংয়ের এই গাউন, খোলা চুল এবং মিনিমাল মেক আপে ইশাকে যে প্রিন্সেসের মতোই লাগছিল তা বলাই বাহুল্য। ইশার ডিজাইনার ছিলেন প্রবাল গুরুং। তিনিই গত বছর দীপিকার ড্রেস ডিজাইন করেছিলেন। তিনি ইনস্টাগ্রামে তিনটি পোস্ট দিয়ে ইশার ড্রেস সম্পর্কে জানান। আর এই পোস্ট দেওয়ার পরই হু হু করে লাইক কমেন্ট পড়তে থাকেন ইশার ড্রেস নিয়ে।

তবে এই প্রথম নয়, ইশা এর আগে ২০১৭ সালে মেট গালা-তে অংশগ্রহণ করেছিলেন। সে সময়ও নজর কেড়েছিল তাঁর গাউন।

চলতি বছরে মেট গালা-র থিম ছিল ‘Camp: Notes on Fashion’. ইশা ছাড়াও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন দীপিকা পাড়ুকোণ এবং প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের দুই প্রথম সারির অভিনেত্রী। তাঁদের পোশাক এবং অ্যাটিচুডে নজর কাড়েন তাঁরাও। উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস সহ আরও অনেকে।