সংবাদ শিরোনাম
  • আজ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

স্কুল ছাত্রীকে পালাক্রমে গণধর্ষণের পর পেটকেটে হত্যা, ৪ জ‌নের ফাঁ‌সি!

৩:০১ পূর্বাহ্ণ | বুধবার, মে ৮, ২০১৯ অপরাধ

সিনিয়র করেসপন্ডেন্ট, শরীয়তপুর :: শরীয়তপু‌রের জা‌জিরায় স্কুল ছাত্রী রিমা হত্যা মামলায় ৪ জ‌নের ফাঁ‌সির অা‌দেশ দি‌য়ে‌ছে আদালত। মঙ্গলবার দুপু‌র ৩টার দি‌কে শরীয়তপুর না‌রী ও শিশু দমন ট্রাউব্যুনাল বিচারক আব্দুস সালাম এ রায় ঘোষনা ক‌রেন। এসময় বিচারক প্র‌ত্যেক‌কে একলক্ষ টাকা করে জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তরা হ‌লেন, চুন্নু মোড়ল (৪০), তার স্ত্রী সপ্না বেগম (৩৫), নুরু মন্ডল (৩৬), সেলিম চৌকিদার (৩৫)। সক‌লের বা‌ড়ি জা‌জিরা উপ‌জেলার নাউ‌ডোবা মোড়ল কা‌ন্দি গ্রা‌মের বা‌সিন্দা।

উলেখ্য, ২০১৭ সালে ১৬ আগস্ট সন্ধ্যায় পানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে রিমাকে অপহরণ করে নিয়ে যায় ঘাতকরা। প‌রে নির্জন একটি বাড়িতে নিয়ে যায় তারা। এরপর চুন্নু, নুরু ও সেলিম
মিলে পালাক্রমে ধর্ষণ করে রিমাকে। একপর্যা‌য়ে নুরু মোড়ল ও চুন্ন মোড়ল মিলে রিমাকে শ্বাসরোধ করে হত্যা করে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য হাত-পা ও পেট কেটে লাশ পাটকাঠির নিচে মুড়িয়ে সপ্নার বাড়ির খাটের নিচে রেখে দেয়। ২দিন পর রাতে ১ কিলোমিটার দুরে নিয়ে একটি পরিত্যাক্ত ভিটার মধ্যে ফেলে দেয় সেলিম চৌকিদার সহ বাকি আসামীরা। এ ঘটনার রিমার বাবা জাজিরা থানায় ধর্ষণ ও অপহরন এবং হত্যা মামলা করেন।