সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

আগারগাঁওয়ে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারী নিহত

১১:৩৫ পূর্বাহ্ণ | বুধবার, মে ৮, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর আগারগাঁওয়ে র‍্যাবের একটি চেকপোস্টে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশরাফ আলী নামে এক মাদক কারবারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

র‍্যাব সূত্রমতে জানা গেছে , নিহতের পকেট থেকে পাওয়া একটি পরিচয়পত্র অনুযায়ী তার নাম আশরাফ আলী ও তার বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায়। তবে এটি তার সঠিক পরিচয় কিনা,সেটি নিশ্চিত করতে ফিংগার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় যাচাইয়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বন্দুকযুদ্ধে সে নিহত হওয়ার পর ঘটনাস্থল থেকে গুলিসহ ১টি বিদেশি পিস্তল, ৫০০ বোতল ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বুধবার এক ক্ষুদে বার্তায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী সাংবাদিকদের জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের একটি বিরাট চালান ঢাকায় আসছে জানতে পেরে গাবতলী এলাকায় র‌্যাব-২ একটি চেকপোস্ট বসালেও সেখানে চালানটি ধরা না পড়ায় আগারগাঁও ও মানিক মিয়া এভিনিউ এলাকাতে আরও দুটি চেকপোস্ট বসায় র‍্যাব।

মধ্যরাতে একটি প্রাইভেটকার আগারগাঁও এলাকার চেকপোস্ট ক্রস করে যাবার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামার ইঙ্গিত দেয়। কিন্ত গাড়িটি না থেমে বরং চালকের পাশে বসা ব্যক্তি হঠাৎ র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে করে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উপরে উঠে গেলে চালক দ্রুত সেখান থকে পালিয়ে যায়।

গাড়ির ভেতরে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।