• আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ধোনির মেয়েকে অপহরণের হুমকি অভিনেত্রীর!

১:৫৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মে ৯, ২০১৯ খেলা

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: ভারতের সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় নাম জিভা। কখনও আইপিএল স্টেডিয়ামে বাবার জন্য গলা ফাটানো আবার কখনও মায়ের সঙ্গে খুনসুটি। বাবার সঙ্গে খেলা করার বিভিন্ন মুহূর্ত রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এতক্ষণে নিশ্চয় বুঝতে পেরেছেন।

হ্যাঁ, কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির ছোট্ট মেয়ে জিভার। যার নিষ্পাপ শিশুসুলভ আচরণগুলি নেটিজেনরা দারুণ পছন্দ করছেন। আম আদমি তো রয়েইছেন। সেই সঙ্গে রয়েছেন সেলিব্রিটিরাও। জিভার গুণমুগ্ধদের তালিকাটা দীর্ঘ। কিন্তু, এই অতিরিক্ত জনপ্রিয়তায় কাল হচ্ছে জিভার। এবার রীতিমতো অপহরণের হুমকি পেল সে।

সোজা কিডন্যাপ করার হুমকি! তাও আবার মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভাকে। কে দিলেন? কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা। টুইটটা ছিল ঠিক এরকম, ক্যাপ্টেন কুলের অসংখ্য ভক্তের মধ্যে আমিও আছি। তবে এখন আমার পছন্দ সরে যাচ্ছে ছোট্ট জিভার দিকে। তাই ওকে সাবধান করে দিলাম – ওকে কিডন্যাপ করব। এবার আপনাদের যা মনে চায় এই ছবির ক্যাপশান দিন।’ সঙ্গে ধোনির সঙ্গে নিজের ছবি।

এটা নিতান্তই মজা! তবে এর পাশাপাশি প্রীতি নিজের দল নিয়েও লিখেছেন, যা প্রত্যাশা করেছিলাম তেমনটা হয়নি। তবে জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করা ভাল। আমি আমাদের ফ্যানদের ধন্যবাদ দেব, গোটা মৌশুম সমর্থন করে যাওয়ার জন্য।