• আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

‘৫০ বছর জেল হলেও ছেলেকে ওই মেয়ের সঙ্গে বিয়ে দেব না’

২:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মে ৯, ২০১৯ খুলনা

মেহেরপুর প্রতিনিধি :: প্রায় ৭ মাসেরও বেশি সময় ধরে দুইজনের মধ্যে মন দেওয়া নেওয়া। এর মধ্যে প্রেমিক সানি হৃদয় মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখাতে শুরু করে। বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী হৃদয়ের কথায় প্রথমে আপত্তি করলেও পরে তাদের মধ্যে বেশ কয়েকবার দৈহিক সম্পর্ক গড়ে ওঠে।

সানি হৃদয় মেহেরপুরের গাংনী উপজেলার গোপালনগর গ্রামের দক্ষিণ পাড়ার সিঙ্গাপুর প্রবাসী রাজু ও সাগরিকা দম্পতির ছেলে। সানি এর আগে দুইবার মাধ্যমিক পরীক্ষায় অকৃতকার্য হয়ে বাড়িতেই থাকে।

এ দিকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ওই মেয়ের মা জানান, ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে হৃদয় মেয়ের ঘরে প্রবেশ করে এবং তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। মেয়ের মা বিষয়টি বুঝতে পেরে উভয়কে আপত্তিকর অবস্থায় ঘরে তালাবদ্ধ করে রাখে।

আটকের কথা শুনে হৃদয়ের মা সাগরিকা খাতুন ৯৯৯ এ কল করে। খবর পেয়ে গাংনী থানা পুলিশ উভয়কে গাংনী থানা হেফাজতে নিয়ে আসে।

এ দিকে মেয়ে জানায় হৃদয়ের সঙ্গে তার প্রায় সাত মাস ধরে সম্পর্ক। সে আমাকে বিয়ে করবে বলে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে।

মেয়ের মা বিষয়টি সুরাহা করার জন্য ছেলের মা সাগরিকা খাতুনকে বললে, তিনি থানা পুলিশের সামনেই জোর গলায় বলেন- ‘৫০ বছর জেল হলেও ছেলেকে ওই মেয়ের সঙ্গে বিয়ে দেব না।’ এ বিষয়ে মেয়ের মা বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ করেছেন বলে জানা যায়।