হাতীবান্ধায় দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

১০:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, মে ১০, ২০১৯ রংপুর
opohoron

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মোজাম্মেল হোসেন উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের এক মাসও উদ্ধার হয়নি। এ ঘটনায় ওই ছাত্রীর মা জাহানারা বেগম গত বৃহস্পতিবার স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন। অপহরনের শিকার ওই দশম শ্রেণীর ছাত্রী উপজেলার ৩নং ওয়ার্ড পশ্চিম সারডুবি গ্রামের মৃত রফিকুল ইসলাম ও জাহানারা বেগমের মেয়ে।

ওই ছাত্রীর মা জাহানারা বেগম অভিযোগে প্রকাশ করেন, আমার মেয়ে রোজিনা (১৬) মিলন বাজার মোজাম্মেল হোসেন উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্রী। গত ১১ এপ্রিল স্কুলের বিরতি পর বাড়িতে এসে খাওয়াদাওয়া করে আবার স্কুলে যাওয়া পথে পাটগ্রাম-লালমনিরহাট মহাসড়কে উঠলে আসামী রমজান আলী আমার মেয়েকে বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে একটি অটোইজি বাইকে আমার মেয়েকে উঠিয়ে অপহরন করে নিয়ে যায়। পরে স্কুল ছুটির পর আমার মেয়েকে না পেয়ে অনেক খোজাখুজি করতে থাকি। পরে স্থানীয়দের কাজ থেকে জানতে পাই কে বা কাহারা আমার মেয়েকে অপহরন করেছেন। অনেক খোজাখুজির পর জানতে পারি উপজেলার পুর্ব সিন্দুর্ণা গ্রামের আজিম উদ্দিন ভান্ডারের ছেলে রমজান আলী (২৫) দুই সন্তানের জনক আমার মেয়েকে অপহরন করেছে। তাই গত বৃহস্পতিবার হাতীবান্ধা থানায় একটি অপহরনের অভিযোগ দায়ের করি।

ওই ছাত্রীর মা জাহানারা বেগম বলেন, আমার মেয়েকে অপহরন করে বিক্রি করতে পারে। আমি অসহায় একনারী আমার মেয়েকে আমি ফিরত চাই। সবার সহযোগিতা চেয়েছি পাইনি তাই স্কুল শিক্ষকে সাথে নিয়ে গিয়ে থানায় অভিযোগ করি।

মোজাম্মেল হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক খলিলুর রহমান বলেন, ছাত্রী উদ্ধারের জন্য হাতীবান্ধা ওসির কাছে লিখিত অভিযোগ করেছি। তিনি আরও বলেন, ছাত্রী উদ্ধার না হলে মিলন বাজারে শিক্ষার্থীদের নিয়ে মানববন্ধন করা হবে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি তদন্ত), নজির হোসেন জানান, ওসি স্যার ছুটিতে আগামীকাল আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে তবে ওই ছাত্রীকে উদ্ধারে প্রক্রিয়া চলছে।