• আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

কে নিয়ে গেল স্বেচ্ছাসেবক দল নেতাকে? সন্ধানে মানববন্ধন

২:৫৬ অপরাহ্ণ | রবিবার, মে ১২, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: নিখোঁজ সিরাজগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সানোয়ার হোসেন সানুর সন্ধান দাবীতে মানববন্ধন করেছে বিএনপির নেতাকর্মী ও এলাকাবাসী।

আজ রোববার বেলা সাড়ে ১২ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই মানব-বন্ধর কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশের সভাপতিত্বে এই মানব-বন্ধনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, সহ-সভাপতি নাজমুল হাসান রানা, যুগ্ম-সম্পাদক নুর কায়েম সবুজ, হারুন আর রশিদ খান হাসান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, মির্জা মোস্তফা জামান, জেলা যুবদলের সাধারন সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু প্রমুখ।

বক্তরা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সানোয়ার হোসেন সানুকে তার পরিবার অথবা আদালতে হাজির করতে হবে। তা না হলে আন্দোলনের বিকল্প থাকবে না।

বিএনপি নেতাদের দাবী, গত শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলামের দাফন শেষে পৌর মালশাপাড়া কবরস্থান থেকে বাড়ি ফিরছিলেন সানু। তিনি সিরাজগঞ্জ মেডিকেল ট্রেনিং স্কুলের সামনে আসলে সাদা পোষাকের লোকজন তাকে তুলে নিয়ে যায়। বিএনপির ও তার পরিবারের পক্ষ থেকে তার সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি।

মানববন্ধনে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি ধানবান্ধি মহল্লার শতাধিক নারী পুরুষ মানব-বন্ধনে অংশ নেয়।