সংবাদ শিরোনাম
  • আজ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

দেবরকে সঙ্গে নিয়ে স্বামীকে কুপিয়ে মারলেন স্ত্রী

২:৩৪ অপরাহ্ণ | সোমবার, মে ১৩, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় পরকীয়ার জের ধরে স্ত্রী ও তার ছোট ভাইয়ের বিরুদ্ধে জয়নুদ্দীন মালিথা (৫০) নামে এক কৃষককে খুনের অভিযোগ উঠেছে।

রোববার রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাদিখালী চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার বেলা ১০টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্ত্রী আবেদা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছোট ভাই ছহির উদ্দীন ছইরে পলাতক রয়েছেন। জয়নুদ্দিন চরপাড়া গ্রামের সবোদ আলী মালিতার ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে বড় ভাইয়ের স্ত্রী আবেদা খাতুনের সঙ্গে ছোট ভাই সইনুদ্দিন মালিতার পরকীয়ার সর্ম্পক চলে আসছিল। এই নিয়ে কয়েক বছর ধরে গ্রামে শালিস বৈঠক হয়। তাতে কোনও কাজ হয়নি।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, নিজ ঘরের বারান্দায় রোববার রাতে শুয়ে ছিলেন জয়নুদ্দীন। রাতের কোন এক সময় তাকে কুপিয়ে হত্যা করা হয়। সোমবার সকালে বাড়িতে জয়নুদ্দিনের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে স্ত্রী আবেদা খাতুন ও ছোট ভাই ছহির উদ্দিন (ছইরে) মিলে জয়নুদ্দীনকে হত্যা করতে পারে। এ ঘটনার পর থেকেই ছোট ভাই ছহির উদ্দীন পলাতক রয়েছে। হরিণাকুন্ডু থানায় মামলার পক্রিয়া চলছে।