• আজ ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

মাদকাসক্ত ছেলের অত্যাচারে গৃহহীন পিতা-মাতা!

১০:৪০ অপরাহ্ণ | সোমবার, মে ১৩, ২০১৯ ময়মনসিংহ
madokasotto

ময়মনসিংহ ব্যুরো- ময়মনসিংহের নান্দাইলে মাদকাসক্ত পুত্রের অত্যাচার-নির্যাতনে গৃহহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে এক অসহায় পিতা-মাতা। এ ঘটনায় মামলা করেও রেহাই পাচ্ছেন না ওই জন্মদাতা। বিষয়টি স্থানীয়দের মাঝে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী পিতার নাম আব্দুল হাই(৬০)। তিনি উপজেলার আগমুসল্লী গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের পুত্র। আব্দুল হাই জানান, আমার ঔরশজাত পুত্র মাজহারুল ইসলাম(৩৯) খারাপ সঙ্গে মদ-গাঁজা ইয়াবায় আসক্ত হয়ে পরিবারের সাথে র্দীঘদিন যাবত বেপরোয়া আচারন করছে। তাকে সুচিকিৎসার জন্য মাদকাসক্ত পুনবাসন কেন্দ্রে দেয়া হলে সে মাদক সেবন করবে না মর্মে মুছলেকা দিয়ে বাড়ী ফিরে আমার উপর শারীরিক নির্যাতন শুরু করে। এবং তাঁর কথিত স্ত্রী লুৎফা আক্তারকে দিয়ে স্বামী অপহরনের সাজানো মামলায় আমাকে গ্রেফতার করে জেলে পাঠায়। ওই মামলায় টানা ৫৬দিন কারাভোগ করে জামিন পেলেও বাড়ী ফিরতে দেয়নি ওই মাদকাসক্ত পুত্র। বর্তমানে আমি সন্তানের অত্যাচারে এক আত্মীয় বাড়ীতে আশ্রয় নিয়েছি। আ: হাই আরো দাবি করেন, এ ঘটনায় মামলা করেও কোন প্রতিকার পাচ্ছি না। উল্টো থানা পুলিশ মাদকাসক্ত ছেলের পক্ষ নিয়ে আমাকে হয়রানি করছে।

ময়মনসিংহ জেলা জজ আদালতের আইনজীবী অ্যাড. সাইদুল হক জানান, মাদকাসক্ত পুত্র ঘরে তালা লাগিয়ে দিয়েছে। গৃহে ফিরতে পারছে না পিতা-মাতা। ক্ষেতে পাকা ধান নষ্ট হচ্ছে। কিন্তু মামলা করেও প্রতিকার মিলছে না। কর্তৃপক্ষের উচিত বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা।

তবে এ বিষয়ে জানতে সোমবার বিকেলে নান্দাইল থানার ওসির মুঠোফোনে যোগাযোগ করেও তাঁর বক্তব্য জানা যায়নি।