মাহমুদউল্লাহ’র ছক্কায় হারিয়ে গেল বল!

১২:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মে ১৪, ২০১৯ খেলা
mahmudullah

স্পোর্টস আপডেট ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ছক্কা মেরে বল হারিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মাহমুদউল্লাহর হাঁকানো ছক্কায় বল গিয়ে পড়ে স্টেডিয়ামের বাইরের জঙ্গলে। ত্রিদেশীয় সিরিজে উইন্ডিজের বিপক্ষে ইনিংসের ৪০.২তম ওভারে জেসন হোল্ডারের করা বলটিকে লং অনের ওপর দিয় ছক্কা হাঁকান রিয়াদ।

সোমবার উইন্ডিজের বিপক্ষে ২৪৮ রান করলেই ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত হবে বাংলাদেশ দলের। এমন সমীকরণের ম্যাচে উদ্বোধনীতে সৌম্য সরকারের সঙ্গে ৫৪ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন তামিম ইকবাল।

তামিম ইকবালের বিদায়ের পর দ্বিতীয় উইকেটে সাকিব আল হাসানের সঙ্গে ফের ৫২ রানের জুটি গড়েন সৌম্য। ৩৫ বলে ২৯ রান করে ফেরেন সাকিব। অ্যাসলে নার্সের তৃতীয় শিকারে পরিনত হওয়ার আগে ৬৭ বলে ৪টি চার ও দুই ছক্কায় ৫৪ রান করেন সৌম্য।

প্রথমে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় উইন্ডিজ। শেষ পর্যন্ত ২৪৭ রান সংগ্রহ করেন তারা।

বাংলাদেশ দলের হয়ে মোস্তাফিজ নেন ৪ উইকেট। ৩ উইকেট শিকার করেন মাশরাফি। একটি করে উইকেট নেন মেহেদী হাসান মিরাজ ও সাকিব আল হাসান। তবে অভিষেক ম্যাচে কোনো সাফল্য পাননি আবু জায়েদ রাহী। ৯ ওভারে ৫৬ রান খরচ করেন এই পেসার।

সংক্ষিপ্ত স্কোর- ওয়েস্ট ইন্ডিজ: ৫০ ওভারে ২৪৭/৯ (শাই হোপ ৮৭, জেসন হোল্ডার ৬২, অ্যামব্রিস ২৩; মোস্তাফিজ ৪/৪৩, মাশরাফি ৩/৬০)।