পিঠে ছুরি মেরে হত্যা করা হয় যুবলীগ নেতা পিলপিল রাসেলকে

১:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ১৪, ২০১৯ আলোচিত

ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহ শহরে জেলা যুবলীগের সদস্য রেজাউল করিম রাসেল ওরফে পিলপিল রাসেল (৩৫)-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রাসেল ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

সোমবার দিবাগত রাত ২টায় শহরের মৃত্যুঞ্জয় স্কুল এলাকায় স্থানীয় ডিফেন্স পার্টির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। রাসেল শহরতলি শম্ভুগঞ্জের হরিপুর এলাকার জালাল উদ্দিন ওরফে জালাল ডিলারের ছেলে।

কোতোয়ালি মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. আল-আমিন জানান, রাসেলের পিঠে ছুরিকাঘাতের দুইটি চিহ্ন পাওয়া গেছে। কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি।

রাসেলের বড় বোন জেসমিন আক্তার গণমাধ্যমকে জানান, রাত ২টায় তার ছোট ভাই রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তিনি অভিযোগ করে বলেন, মহানগর ছাত্রলীগ নেতা আরিফের সঙ্গে রাসেলের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত বছর রমজান মাসের ৮ তারিখ জেলা ছাত্রলীগের ওই নেতার নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার ভাইয়ের একটি আঙ্গুল কেটে নেয়। এরপর কয়েকবার আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়। আমি আমার ভাইয়ের খুনিদের ফাঁসি চাই।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান আজ মঙ্গলবার সকালে বলেন, প্রাথমিকভাবে হত্যাকান্ডের কোনো কারণ জানা যায়নি। ঘটনার পর পরই হত্যাকান্ডের কারণ জানতে পুলিশ মাঠে নেমেছে। যারা এ হত্যার সঙ্গে জড়িত, তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।