ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হলেন মির্জাপুরের এমপি পুত্র সীমান্ত

৪:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ১৪, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টাঙ্গাইল-০৭ মির্জাপুর আসনের টানা ৪ বারের এমপি পুত্র তাহরিম হোসেন সীমান্ত।

গতকাল ১৩ মে বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

সহ-সম্পাদক পদ পেয়ে তাহরিম হোসেন সীমান্ত জানান, আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী একজন ছাত্রলীগের কর্মী। আমাকে সহ-সম্পাদক নির্বাচিত করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী এবং ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব অর্পন করেছেন তা আমি সর্বদা সততার পথ অনুসরণ করে পালন করে মাননীয় প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে কাজ করে যাবো।

তাহরিম হোসেন সীমান্ত লন্ডনের কুইনমেরি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে অধ্যয়নরত।

এদিকে এমন খুশির সংবাদে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়ামের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় বর্নাঢ্য আনন্দ মিছিল বের করে উল্লাস করে ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। মিছিলটি পৌর সদরের প্রধান প্রধান ফটক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে এসে সমাপ্ত হয়।