• আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

কঙ্গনাকে এ কেমন মূল্যায়ন করলেন রণবীর!

১২:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, মে ১৫, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: রণবীর কাপুর ও আলিয়া ভাটকে আক্রমণ করে বিভিন্ন মন্তব্য করতে দেখা গেছে কঙ্গনাকে। বেশ কিছুদিন আগে এক সাক্ষাত্‍কারে কঙ্গনা বলেন, রণবীর নিজেকে ইয়ং বলে দাবি করেন, অথচ ওর বয়স তো ৩৭। আর আলিয়াকে নতুন প্রজন্মের তারকা বলা হচ্ছে, ওর বয়স ২৭। ওই বয়সে আমার মায়ের ৩টা বাচ্চা হয়ে গিয়েছিল। এটার কোনও মানে হয় না ও বাচ্চা নাকি বোবা বুঝতে পারি না।

মনিকর্ণিকা ছবির প্রচারের সময় রণবীর-আলিয়াকে আক্রমণ করেছিলেন কঙ্গনা বলেছিলেন, ‘রণবীর, আলিয়ারা দেশ নিয়ে মাথা ঘামান না, তারা রাজনৈতিক কোনও বিষয়ে মতামত রাখেন না, ওনারা শুধুই নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত।’

সম্প্রতি রণবীর কাপুরের কাছে এই বিষয়ে জানতে চাওয়া হয়। তাদের নিয়ে কঙ্গণার এসব মন্তব্য করার কারণ কী জানতে চাওয়া হলে কঙ্গনার সমালোচনাকে কোনো রকম পাত্তাই দেননি রণবীর।

তিনি বলেন, যখনই কেউ আমায় প্রশ্ন করেছেন, আমি সবসময়ই তার জবাব দেওয়ার চেষ্টা করেছি। তবে এক্ষেত্রে আমার কোনও আগ্রহই নেই। আমাকে নিয়ে কেউ কিছু বলতেই পারেন। সেটা তার ব্যপার। তবে আমি জানি, আমি কী, কেমন, বা আমি কী বলেছি।

আলিয়া একবার কঙ্গনা প্রসঙ্গে বলেছিলেন, কঙ্গনা যেভাবে কথা বলেন, যেভাবে রাজনীতি নিয়ে নিজের মতাদর্শ প্রকাশ করেন, আমার সেই ক্ষমতা বা দক্ষতা নেই। উনি ভালো বক্তা। আমি কঙ্গনাকে তার যোগ্যতার জন্য, তার কথা বলার পারদর্শিতার জন্য শ্রদ্ধা করি, কুর্ণিশ জানাই।